কালকিনিতে আ.লীগের সভাপতির দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ।

 প্রকাশ: ২৮ জুন ২০২১, ০৮:৫৬ অপরাহ্ন   |   লাইফস্টাইল


কালকিনিতে আ.লীগের সভাপতির দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ। 

রিপোর্টঃ শেখ লিয়াকত আহম্মেদ

মাদারীপুরের কালকিনি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য (৩৪১) অধ্যাপিকা তাহমিনা বেগম এর বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ করা হয়। 


সোমবার (২৮জুন) দুপুরে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে এই অভিযোগ করা হয়। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তৌফিকুজ্জামান শাহীন লিখিত অভিযোগ সাংবাদিকদের পড়ে শোনান। 


অভিযোগে বলা হয়, ২৩শে জুন আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করে উপজেলা ও পৌর আওয়ামী লীগ। এতে অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে ভার্চুয়াল বক্তব্য করেন মাদারীপুর-৩ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুস সোবাহান গোলাপ। এছাড়াও বিশেষ অতিথি হিসাবে ভার্চুয়াল বক্তব্য করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য (৩৪১) অধ্যাপিকা তাহমিনা বেগম। 


কিন্তু ঢাকায় সরকারী বাসভবনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপিকা তাহমিনা বেগম গত পৌর নির্বাচনে দলীয় মনোনীত প্রার্থী নৌকার বিরুদ্ধে অবস্থান নেয়া সাবেক পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এনায়েত হোসেন ও বিদ্রহী প্রার্থী সোহেল রানা মিঠু কে নিয়ে আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটেন। তাহমিনা বেগম আওয়ামীলীগের সভাপতি হয়ে সে বিতর্কিত এবং বহিস্কারকৃত নেতাকর্মীদের নিয়ে একা একা প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কেটেছে। এতে দলীয় শৃঙ্খলা ভঙ্গ হয়েছে বলে সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়। 


অভিযোগে আও বলা হয়, গত পৌর নির্বাচনে যারা নৌকার বিরুদ্ধে নির্বাচন করে দলীয় শৃঙ্খলা ভঙ্গ করেছেন তাদের তালিকা করে জেলা আওয়ামী লীগের কাছে পাঠিয়েছি কিন্তু তারা কোন ব্যবস্থা নেয়নি। তাই আজকের এই সংবাদ সম্মেলনের মাধ্যমে দলীয় শৃঙ্খলা ভঙ্গের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য কেন্দ্রীয় আওয়ামী লীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সাধারণ সম্পাদক ওবায়দুর রহমানের প্রতি দাবী জানান। 


সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মীর গোলাম ফারুক, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি আওলাদ হোসেন মাষ্টার, আবুল কালাম আজাদ, যুগ্ম সাধারণ সম্পাদক লোকমান সরদার, পৌরসভার মেয়র এসএম হানিফ, উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক সোহেল তালুকদার, উপজেলা কৃষকলীগের সাধারন সম্পাদক এমদাদুল হক সরদার, উপজেলা আ.লীগের দপ্তর সম্পাদক মোঃ বেল্লাল হোসেনসহ অন্যান্য নেতৃবৃন্দ। 


লাইফস্টাইল এর আরও খবর: