লালপুরে ট্রাক্টর উল্টে চালক নিহত

 প্রকাশ: ০৯ এপ্রিল ২০২৩, ০৪:৩৩ পূর্বাহ্ন   |   শোক সংবাদ




লালপুর (নাটোর)প্রতিনিধি:

নাটোরের লালপুরে মাটি বোঝাই ট্রাক্টর উল্টে জয় মিয়া (২২) নামের এক চালক নিহত হয়েছে। শনিবার (৮ এপ্রিল) ভোর সাড়ে ৩ টার দিকে উপজেলার সাদীপুর গ্রামে এঘটনা ঘটে। নিহত জয় মিয়া উপজেলার নরেন্দ্রপুর গ্রামের জসিম উদ্দিনের ছেলে। 

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার বিভিন্ন স্থানে কর্তপক্ষকে হাত করে রাতের আধারে অবৈধভাবে দেদারছে পুকুর খনন চলছে। আর এসব পুকুরের বিক্রিকৃত মাটি মাটি বহনের জন্য সন্ধার পর থেকে সকাল পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকা দাপিয়ে বেড়ায় ট্রাক্টর। এরই ধারাবাহিকতায়্ উপজেলার ঈশ্বরদী ইউনিয়নের সাদীপুর গ্রামে আনসার আলীর পুকুর খনন করে বিভিন্ন জায়গায় মাটি বিক্রি করা হচ্ছিল। প্রতিদিনের ন্যায় শনিবারেও জয় মিয়া ট্রাক্টরে করে মাটি পরিবহনের কাজ করছিল। কিন্তু ভোরে পুকুর থেকে মাটি বোঝাই করে ট্রাক্টর চালিয়ে রাস্তায় উঠতে গেলে এর ইঞ্জিন উল্টে যায়। এতে চালক জয় মিয়া গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এবিষয়ে লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহা. মোনোয়ারুজ্জামান জানান, লালপুর থানায় এবিষয়ে অভিযোগ পায় নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।