নদোনা ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী ইকবাল হোসেন লিটনের ব্যপক গণসংযোগ!

 প্রকাশ: ২৭ অক্টোবর ২০২১, ১১:৩৭ অপরাহ্ন   |   রাজনীতি



মোরশেদ আলম-

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ২নং নদোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী,নোয়াখালী জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও সোনাইমুড়ী উপজেলা যুবলীগের সদস্য ইকবাল হোসেন লিটনের ধারাবাহিক গণসংযোগের অংশ হিসেবে বুধবার সকাল থেকে নদোনা ইউনিয়নের দেবপুর বাংলাবাজার পাঁচবাড়ীয়া সহ ইউনিয়নের বিভিন্ন বাজার, দোকান ও পাড়া,মহল্লায় গণসংযোগ করেন ইকবাল হোসেন লিটন। 

এসময় তিনি নেতাকর্মীদের নিয়ে ইউনিয়নের বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে কুশল বিনিময় করে দোয়া চান আসন্ন ইউপি নির্বাচনে প্রার্থিতা নিয়ে।

জনগণের চাহিদাকে প্রাধান্য দিয়ে সমাজ বিনির্মানে কাজ করার পাশাপাশি ইকবাল হোসেন লিটনের হাত ধরে ইউনিয়নের উন্নয়ন তরান্বিত হবে বলে মনে করেন নদোনা ইউনিয়নবাসী।


এসময়ে সোনাইমুড়ীর কাগজকে ইকবাল হোসেন লিটন বলেন, আমি প্রবাসে থেকেও নদোনা ইউনিয়নসহ সোনাইমুড়ী উপজেলার মানুষের সুখেদুঃখে বিভিন্ন সাহায্য সহযোগিতা করে তাদের পাশে ছিলাম। কাজ করেছি মাদকমুক্ত সমাজ গঠনে। যুবসমাজকে সাথে নিয়ে নদোনা ইউনিয়নকে ঢেলে সাজানোর চেষ্টা করবো যদি আমাকে আমার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা নদোনা ইউনিয়নের দলীয় মনোনয়ন দেন। তবে আমার সাধ্যমতো চেষ্টা করবো জণগণের উন্নয়নে কাজ করার জন্য। 


মোরশেদ আলম 

সোনাইমুড়ী, নোয়াখালী 

01814423533

রাজনীতি এর আরও খবর: