বিশিষ্ট শিল্পপতি এনেক্স ইঞ্জিনিয়ারিং পাওয়ার লিমিটেড এর ম্যানেজিং ডিরেক্টর- এমদাদ হোসেন মোল্ল্যা মোচনা ইউনিয়নে জনপ্রিয়তায় এগিয়ে

 প্রকাশ: ২০ নভেম্বর ২০২১, ০১:৩০ অপরাহ্ন   |   রাজনীতি


নিজস্ব প্রতিনিধি, 

মুকসুদপুর উপজেলার মোচনা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আনারস প্রতীকের প্রার্থী এমদাদ হোসেন মোল্যার নাম ব্যাপক জোরালোভাবে শোনা যাচ্ছে। 

বিভিন্ন সূত্রে জানা গেছে, ইউনিয়নবাসী তাদের প্রাণপ্রিয় নেতা এমদাদ হোসেন মোল্ল্যাকে প্রার্থী হিসেবে পেয়ে খুব খুশি। যার প্রমাণ ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থীতাপত্র জমা দেওয়ার দিন দেখতে পায় উপজেলাবাসী।

এলাকাবাসীর আশা, তিনি রেকর্ড সংখ্যক ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হবেন।

মোচনা ইউনিয়ন তথা মুকসুদপুরের সর্বত্রই চলছে তাকে নিয়ে ব্যাপক আলোচনা।

জনবান্ধব মানবতার প্রাণের মানুষ জনাব এমদাদ হোসেন মোল্ল্যা।  মোচনাবাসীর আমজনতা জনাব এমদাদ মোল্ল্যা কে বুকের ভিতর স্থান দিয়েছেন।

রাস্তাঘাট, হাটবাজার এবং অফিস আদালতসহ সর্বত্রই চলছে জনাব এমদাদ হোসেন মোল্ল্যার প্রশংসা। 

তিনি ভালোবাসেন গণমানুষের নির্ভরতার প্রতীক জননেত্রী শেখ হাসিনা ও তাঁর দল আওয়ামী লীগকে। 

তিনি ঢাকা বিভাগ শ্রমিকলীগের সহসভাপতি পদে দীর্ঘদিন থেকে ঢাকার রাজপথে আন্দোলন সংগ্রাম করছেন জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার সম্মান ও তার হাত সুসংহত  রক্ষার্থে।

তিনি বঙ্গবন্ধুর আদর্শ চেতনা বুকে লালন করে মোচনা ইউনিয়নবাসীর সেবার প্রত্যয় নিয়ে কাজ করে যাচ্ছেন।

করোনাকালীন নিজ তহবিল হতে চাউল, আটা, শাড়ি, কাপড়, লুঙ্গিসহ প্রয়োজনীয় দ্রব্য পৌঁছে দিয়েছেন প্রত্যন্ত অঞ্চলে। দিয়েছেন মুক্তিযোদ্ধাদের সম্মাননা ক্রেষ্ট, শীত বস্ত্রদান, হত দরিদ্রের ঘরে পৌছে দিয়েছেন, ঈদ, রোজার সময় প্রয়োজনীয় মালামাল।

হিন্দু সম্প্রদায় ভাই বোনদের পূজাপার্বণে শাড়ি,লুঙ্গি বিতরণ করছেন।নানা অনুষ্ঠানে তাদের সাথে মতবিনিময় করছেন।

জনাব এমদাদ হোসেন মোল্যার দাবী, তার জনপ্রিয়তা দেখে কিছু কুচক্রী মহল উঠে পড়ে লেগেছে। তাতে কোন লাভ হবে না। এখন মোচনা ইউনিয়নের আমজনতা তাকে হৃদয় সিংহাসনে বসিয়েছেন। তিনি ব্যাপক ভোট ব্যবধানে জয়লাভ করবেন বলে ধারণা করছেন স্থানীয় আমজনতা।

শত বাঁধা বিপত্তি ও রক্তচক্ষুকে উপেক্ষা করে জননেত্রী শেখ হাসিনা ও ব্ঙ্গবন্ধুর বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাবেন বলে জনাব এমদাদ হোসেন মোল্ল্যা আশাবাদী।

 জনাব এমদাদ হোসেন মোল্যার ভালো কাজ ও মানবতার মানবিক গুণাবলি দৃশ্যমান প্রমাণিত। 

তিনি মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার হাত কে শক্তিশালী করার জন্য মানবিক কাজগুলো করে যাচ্ছেন।

জনাব এমদাদ হোসেন মোল্যার ব্যাক্তিগত তহবিল হতে অসহায় দুুঃস্থ মানুষের পাশে হাতটি বাড়িয়ে দিয়েছেন। অসুস্থ রোগী, ধর্ম,বর্ণ নির্বিশেষে সহযোগিতা করার মাধ্যমে তিনি সর্বজনস্বীকৃত ভালো মানুষ।

ইতোমধ্যে মোচনা ইউনিয়নের মানবতার ফেরিওয়ালা হিসাবে সুখ্যাতি অর্জন করেছেন জনাব এমদাদ হোসেন মোল্ল্যা। 

রাজনীতি এর আরও খবর: