মানিকগঞ্জে ইউপি নির্বাচনে নৌকা পেলেন যারা

 প্রকাশ: ২৫ নভেম্বর ২০২১, ০৬:১৩ পূর্বাহ্ন   |   রাজনীতি


মানিকগঞ্জ জেলা প্রতিনিধি, মোঃ- আরিফুর রহমান অরিঃ-

মানিকগঞ্জে চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি)নির্বাচনে  ঘিওর ৭ ও সাটুরিয়া উপজেলার ৯ ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থীর নাম ঘোষনা করা হয়েছে। মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক এহতেশাম হোসেন খাঁন ভুনু বিষয়টি নিশ্চিত করেছেন।


 


 


জেলা আওয়ামী লীগ কার্যালয় সূত্রে জানা যায়, সাটুরিয়া উপজেলার ৯ ইউনিয়নে আওয়ামী লীগ নৌকা প্রতীকের মনোনীত প্রার্থীরা হলেন, সাটুরিয়া সদর ইউনিয়নে মো.আনোয়ার হোসেন পিন্টু, বালিয়াটিতে মো.রুহুল আমিন, হরগজে আনোয়ার হোসেন জ্যোতি, মো.শফিকুল ইসলাম ধলা, ফুকুরহাটিতে মো.আফাজ উদ্দিন, তিল্লিতে মো.শফিকুল ইসলাম ধলা, বরাইদে মো.হারুন অর রশিদ, ধানকোড়াতে আব্দুর রউফ, দিঘুলিয়াতে মো.শফিউল আলম জুয়েল ও দরগ্রাম ইউনিয়নে আলিনুর বকস রতন।


 

 


 


অপরদিকে ঘিওর উপজেলার সাতটি ইউনিয়নে আওয়ামী লীগের ৭জনকে নৌকা প্রতীকের মনোনীত প্রার্থীরা হলেন, ঘিওর সদর ইউনিয়নে মো.হামিদুর রহমান, বানিয়াজুরীতে মো.নূর আলম, পয়লাতে মো.হারুন অর রশিদ, সিংজুরীতে মো.আব্দুল আজিজ, বড়টিয়াতে সামছুল মোল্লা রওশন, বালিয়াখোড়াতে এম এ লতিফ ও নালী ইউনিয়নে মো.আব্দুল কুদ্দুস।


 


 


সাটুরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো.ফজুলর রহমান জানান, উপজেলার ৯টি ইউনিয়নে দলীয় প্রতীকের জন্য ৪৫জন চেয়ারম্যান প্রার্থী মনোনয়ন ফরম সংগ্রহ করেন এবং ফরম যাচাই-বাচাই করে কেন্দ্রে পাঠিয়ে দেয়া হলে কেন্দ্রীয় কমিটি ৯জনকে নৌকা প্রতীকে মনোনীত করেন।


 


 


ঘিওর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো.হাবিবুর রহামন জানান, উপজেলার ৭টি ইউনিয়নে দলীয় প্রতীকের জন্য ৩১জন চেয়ারম্যান প্রার্থী মনোনয়ন ফরম সংগ্রহ করেন এবং ফরম যাচাই-বাচাই করে কেন্দ্রে পাঠিয়ে দেয়া হয়। এদের মধ্যে ৭জনকে নৌকা প্রতীকে মনোনীত করে তালিকায় পাঠান।


 

জেলা নির্বাচন কার্যালয় সূত্রে জানা যায়, তফশীল অনুযায়ী ২৫ নভেম্বর মনোনয়নপত্র দাখিল, মনোনয়পত্র বাচাই ২৮ নভেম্বর, প্রার্থী প্রত্যাহারের শেষ তারিখ ৬ ডিসেম্বর এবং ভোট গ্রহন অনুষ্ঠিত হবে ২৩ ডিসেম্বের।

রাজনীতি এর আরও খবর: