ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উৎসবমুখর নবীনবরণ সম্পন্ন

 প্রকাশ: ২৬ এপ্রিল ২০২২, ০১:৪৫ অপরাহ্ন   |   সিলেট


সিলেট ব্যুরোঃ

  বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন(বিএনএ) সিলেটের উদ্যোগে নবনিযুক্ত নার্সিং কর্মকর্তাদের (২০২০-২০২১)নিয়ে অত্যন্ত উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হলো  নবীন বরণ অনুষ্ঠান।  রাজকীয় এই অভিষেকে অভিসিক্ত হল নবাগত তরুন নার্সিং অফিসাররা। সবার চোখে মুখে তৃপ্তির হাসি! বাধভাঙ্গা উচ্ছ্বাস আর উদ্দীপনায় পালিত হল এই অনুষ্ঠান। পুরো অনুষ্ঠানের  মুল আয়োজক ছিলো বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন (বিএনএ) সিলেট। সর্বোপরি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের নবনিযুক্ত  পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল  জনাব  মাহবুবুর রহমান ভূইয়া'র ঐকান্তিক  সহযোগিতায়  অনুষ্ঠিত  হল এই রাজকীয় নবীনবরন অনুষ্ঠান। অনুষ্ঠানের মুল মধ্যমনি ছিলেন গনপ্রজাতন্ত্রীবাংলাদেশ সরকারের সফল পররাষ্ট্র মন্ত্রী ড. একে আব্দুল মোমেন এমপি।


পররাষ্ট্র মন্ত্রী'র উপস্তিতি নবাগত নার্সদের নতুন উদ্যমে কাজ করার প্রেরণা যুগিয়েছে। এছাড়াও  অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর  মোর্শেদ আহমদ চৌধুরী,  ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিঃ জেঃ জনাবমাহবুবুররহমান ভুইয়া এবং বিভাগীয় পরিচালক স্বাস্হ (সিলেট) হিমাংশু লাল রায়। অনুষ্ঠানকে সার্বিক ভাবে  পরিচালনা করেছে বিএনএ সিলেট।


তাছাড়া (বিএনএ)সিলেট এর সাধারণ সম্পাদক  ইসরাইল আলী সাদেক, সভাপতি  শামিমা নাসরিন, যুগ্ন সাধারন সম্পাদক সুলেমান আহমেদ সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত থেকে নবাগত নার্সদের ফুলেল শুভেচ্ছা  জানানো হয়। মানুষ ও মানবতার সেবায় নিজেকে বিলিয়ে দিতে সদা তৎপর নবীন নার্সদের শুভেচ্ছা ও শুভকামনা জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

সিলেট এর আরও খবর: