নাটোরে মারপিটসহ শ্লীলতাহানির অভিযোগ।

 প্রকাশ: ২০ ডিসেম্বর ২০২১, ০৭:৩১ অপরাহ্ন   |   থানার কথা



নাটোরের বড়াইগ্রামে জমি সংক্রান্ত পুর্ব বিরোধের জেরে মাজহারুল ইসলাম মধুকে (৪২)বাড়িতে এসে মারপিট এবং এক নারী কে শ্লীলতাহানির অভিযোগ উঠেছে।শুক্রবার সন্ধায় উপজেলার মাঝগাঁও ইউনিয়নের চক তিরাইল গ্রামে এ ঘটনা ঘটে।এ ঘটনায় ভুক্তভোগী মধুর পিতা আজ দুপুরে বড়াইগ্রাম থানায় অভিযোগ দায়ের করেন।


অভিযোগ সুত্রে জানা যায়-গত দেড় মাস পুর্বে মধুর সাথে পার্শবর্তী মৃত নজের প্রাং ছেলে রেজাউলের সাথে জমির সীমানা নিয়ে বাগবিতণ্ডা হয়।সেই ঘটনায় মাজহারুল ইসলাম মধু তার পিতা ও মাতাকে বেধড়ক মারপিটও করা হয়। এই নিয়ে গ্রাম্য সালিশের মাধ্যমে বিষয়টি সমাধানের জন্য কয়েক দফা বসা হয়।কিন্তু কোন সুরাহা হয়না।

এরই জেরে গত শুক্রবার সন্ধায় একই গ্রামের রেজাউল ইসলাম (৪৫),মিলন (৩০),লিটন (২৩),এরাদ (৫২),তারেক(১৮),মনিরুল (২৩),মুক্তার (৩৭)মিলে বাড়ির সামনে গিয়ে মধুকে লোহার রড,হাতুড়ি ও লাঠি দিয়ে এলোপাথাড়ি মারপিট করেন এমনটাই দাবি করেন মধু

এরাদের হুকুমে লিটন তার হাতে থাকা লোহার রড দিয়ে মধুর মাথায় স্ব-জোরে আঘাত করলে তার রক্তাক্ত জখম হয়।এ সময় তারেক এক নারীকে শ্লীলতাহানি করে গলায় থাকা স্বর্নের একটি চেন ছিনিয়ে নেয়।


তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে তারা পালিয়ে যায়।পরে স্থানীয়রা মধুকে উদ্ধার করে বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।তার মাথায় তিনটি সেলাই দেওয়া হয়েছে।


ভুক্তভোগী মধুর পিতা তয়জাল প্রাং বলেন আমরা গরিব মানুষ।পাবনা জেলা থেকে এসে এখানে বাড়ি করেছি। আমাদের কেউ নেই তাই তারা জোর করে আমাদের সীমানা দখল করে নিচ্ছে।বাধা দিতে গেলেই আমাদের বারবার মারপিট করছে।কেউ আমাদের বিচার করে দিচ্ছেনা।আমরা কি এর বিচার পাবোনা?

এ বিষয়ে বড়াইগ্রাম থানার ওসি (তদন্ত)আঃ রহিম বলেন আমরা অভিযোগ পেয়েছি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

থানার কথা এর আরও খবর: