কালকিনিতে মায়ের লাশ গ্রহনে ছেলের অনিহা।। ওসির মানবিক সহায়তায় লাশ দাফন

 প্রকাশ: ০৬ জুন ২০২৩, ০৮:১৭ অপরাহ্ন   |   থানার কথা


নিজস্ব প্রতিনিধিঃ শেখ লিয়াকত আহমেদ 

মায়ের লাশ গ্রহনে অস্বীকৃতি জানিনোর পর কালকিনির ওসি মোঃ শামীম হোসেনের মানবিক সহায়তায় বৃদ্ধার লাশ তার নিজ গ্রাম মাদারীপুর জেলার কালকিনি উপজেলায় বাঁশগাড়ী ইউনিয়ন খুনেরচর গ্রামে দাফনের ব্যবস্থা করা হয়।

পুলিশের তথ্যমতে, সূর্যবান বিবি (৬৭) অসহায় বৃদ্ধা শরীয়তপুরের জাজিরায় এক আত্মীয়ের বাড়ীতে বেরাতে যাওয়ার সময় সড়ক দূর্ঘটনার গুরুতর আহত হয়ে স্থানীয় হাসপাতালে ভর্তি হয়। পরে আহতের অবস্থার অবনিত হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে ডাক্তারা। পরে চিকিৎসাধীন অবস্থায় সেখানে তিনি মারা যান তিনি।

সূর্যবান বিবি দূর্ঘটনা থেকে শুরু করে মৃত্যু পর্যন্ত তার একমাত্র ছেলে সেহবাফ হোসেন হাওলাদারকে জানানোর পরেও মায়ের খোঁজখবর নেয়নি। স্থানীয় থানা থেকে ছেলে সেহরাফ হোসেন কে মায়ের মৃত্যুর খবর দেযা হলেও মায়ের লাশ গ্রহণ করতে অস্বীকৃতি জানান তিনি।

এমতাবস্থায় খবর পেয়ে মৃত সূর্যবান বিবির লাশ ঢাকা মেডিকেল থেকে নিজ অর্থায়নে পরিবহন খরচ দিয়ে কালকিনি নিজ গ্রামে পৌছানোর ব্যবস্থা করায় মানবিক সহায়তায় অনন্য দৃষ্টান্ত স্থাপন করেন কালকিনি থানার ওসি শামিম হোসেন। এছাড়াও দাফন-কাফনের জন্য সার্বিক সহযোগিতা করেন তিনি। এই কাজে তাকে সহযোগিতা করেন একই থানার এসআই কাঞ্চন মিয়া।

থানার কথা এর আরও খবর: