যশোর বেনাপোলে মাদকসহ গ্রেফতারী পরোয়ানা ভুক্ত ১৪ আসামী গ্রেফতার

 প্রকাশ: ০৭ এপ্রিল ২০২৩, ০৭:৪৩ অপরাহ্ন   |   থানার কথা



মনা, নিজস্ব প্রতিনিধিঃ

বেনাপোল পোর্ট থানাধীন বিভিন্ন এলাকায় রাতভর অভিযান চালিয়ে গ্রেপ্তারী পরোয়ানা এবং মাদকসহ ১৪ জন আসামী কে গ্রেফতার করেছেন পুলিশ। 


শুক্রবার (৭ এপ্রিল) সকালে আসামীদের যশোর বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে। 


গত বৃহস্পতিবার বেনাপোল পোর্ট থানা এলাকার কয়েকটি গ্রামে এ অভিযান চলে। এসময় দীর্ঘদিন পলাতক থাকা বিভিন্ন মামলার ১২ জন পরোয়ানাভুক্ত আসামি ও ইয়াবা-গাঁজাসহ দুইজন মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করা হয়। 


গ্রেফতারকৃত আসামিরা হলো, বেনাপোল এলাকার রশিদের ছেলে মো. রানা (২২), মো. সামছুর রহমান (৪৯), মো. আক্তার হোসেন (২৮), মো. বেল্লাল (২৫), মো. আনিচুর রহমান (৪৫), মো. ইনছান আলী (৪৬), মোছাঃ হনুফা বেগম (৫০), মো. ময়েন উদ্দিন (১৮), মো. ইমরান হোসেন (২৪), মো. রহমত (৪৮), আঃ হাকিম (৫৫), আসলাম মোল্লা (৩৮) সর্ব থানা বেনাপোল পোর্ট।


এসময় ২০ পিস ইয়াবা ট্যাবলেট সহ বড় আঁচড়া গ্রামের ইউসুফ আলীর ছেলে আবুবক্কর (২৫) ও ২৫০ গ্রাম গাঁজা সহ দক্ষিন বারপোতা গ্রামের ইসমাইল মোড়লের ছেলে মো. জাহিদ হাসান (৩৫) কে গ্রেফতার করা হয়।


বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন ভুঁইয়া জানান, সংগীয় ফোর্স নিয়ে কয়েকটি গ্রামে অভিযান চালিয়ে পরোয়ানাভুক্ত ১৪ জন পলাতক আসামি গ্রেফতার করি। এদের বাড়ি বেনাপোল পোর্ট থানার বিভিন্ন এলাকায়। এদের মধ্যে দুইজনের কাছ থেকে ২০ পিস ইয়াবা ও ২৫০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করা হয়। তাদের বিশেষ প্রহরায় যশোর আদালতে পাঠানো হয়েছে।

থানার কথা এর আরও খবর: