ডাঃ আজিজুর রহমান স্মৃতি স্মরনে সন্তোষপুর ইউনিয়নে খাদ্যসামগ্রী বিতরন।

 প্রকাশ: ১৮ মে ২০২০, ১০:৪৪ অপরাহ্ন   |   থানার কথা


পুষ্পেন্দু মজুমদার,সন্দ্বীপ প্রতিনিধিঃ


 করোনা পরিস্থিতে নিন্ম মধ্যবিত্ত ও মধ্যবিত্ত সহ মোট ১৫০ পরিবারকে  ভালোবাসার উপহার সামগ্রি বিতরন। আজ এই খাদ্য সামগ্রী বিতরন করে  প্রকৃত জনসেবার দৃষ্টান্ত রাখলেন আকবরহাট বাজরের ব্যাবসায়িক কমিটির সাধারন সম্পাদক,ধানবির,মানবতাবাদী মোঃসাহেদ সরোয়ার। 


খাদ্যসামগ্রী বিতরন অনুষ্ঠান উপস্হিত ছিলেন  সন্তোষপুর ইউনিয়নের গন মানুষের নেতা বর্ষিয়ান রাজনীতিবিধ,ইউনিয়ন আওয়ামি লীগের সভাপতি মোঃ মহিউদ্দীন জাপর,আরো  উপস্হিত ছিলেন সন্দ্বীপ  যুবলীগের সাংগঠনিক  সম্পাদক মোঃ হহুমায়ুন কবির বাবলু,  ইউনিয়ন ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ রকি, সন্তোষপুর স্কুল শিক্ষক মাঃ নিজাম উদ্দীন ও এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।


খাদ্যসামগ্রী  বিতরনের  মোঃসাহেদ সারোয়ার  বলেন লকডাউনের কারনে  এখন  অনেকে কষ্টে দিনাতিপাত করছে। তাই তাদের কষ্টের ভাগিদার হওয়া বা তাদের বিপদে পাশে থাকার জন্য আমার ক্ষুদ্র চেষ্টা।আমার আব্বুর স্মৃতি স্মরনে ভালবাসার উপহার(খাদ্য সামগ্রী) প্রদান করছি


 খাদ্য বিতরন অনুষ্ঠান এ সন্তোষপুর ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি মো: মহিউদ্দীন জাপর কাছে জানতে চাইলে বলেন,আলহাজ মাহফুজুর রহমান, এমপি আমাদের পথ প্রদর্শক।তারাই মানবিকতার অার্দশ ধারন করে আজ সাহেদ সরোয়ার বিতরন করে যাচ্ছেন খাদ্য সামগ্রী। আমি সাহেদ সারোয়ারেরর জন্য দোয়া করি,সেই যেন এই ভাবে সব সময় মানুষের পাশে দাঁড়ািয়ে মানব সেবা করতে পারে।।


সন্দ্বীপ উপজেলা সাংগঠনিক সম্পাদক মোঃ হুমায়ুন কবির বাবলু কাছে জানতে চাইলে বলেন, ডাঃ আজিজুর রহমান আজীবন মানুষের সংকটময় মুহুর্তে পাশে থেকেছে, আর একই চিন্তা ওনার ছেলের মাধ্যমে প্রতিফলন হয়েছে।আপনারা সকলে সাহেদ সরওয়ার এর   জন্য দোয়া করবেন। উনার বাবার আত্নার মাগফেরত কামন করবেন।

থানার কথা এর আরও খবর: