মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের খুলনা বিভাগীয় প্রতিনিধি সভা-২২ অনুষ্ঠিত

 প্রকাশ: ১৯ জুন ২০২২, ০১:১৭ অপরাহ্ন   |   সারাদেশ



মনা,বেনাপোল (যশোর) প্রতিনিধিঃ


"মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নই আমাদের অঙ্গীকার"এই শ্লোগানকে সামনে রেখে মুক্তিযুদ্ধ সংসদ সন্তান রেখে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর খুলনা বিভাগীয় প্রতিনিধি সভা ২০২২ অনুষ্ঠিত হয়েছে মেহেরপুর জেলার মুজিবনগরে মুজিবনগর পর্যটন মোটেল অডিটোরিয়ামে 

প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়।


১৮ই জুন শনিবার সকালে মুজিবনগর স্মৃতিসৌধে এবং বঙ্গবন্ধু মোড়ালে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করে অনুষ্ঠানের সুচনা হয়। এরপর জাতীয় সংগীতের সহিত জাতীয় পতাকা ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের পতাকা উত্তোলন করা হয়।


মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের কেন্দ্রীয় কমিটির সভাপতি মেহেদী হাসানের উদ্বোধনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা এ্যাড. মঈন উদ্দীন মিয়াজি, গণপরিষদ সদস্য। প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন মোঃ সেলিম রেজা, সাধারণ সম্পাদক, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটি।


সভায় বিশেষ অথিতি আরো উপস্থিত ছিলেন, মাধবী ইয়াসমীন রুমা, প্রধান সমন্বয়কারী সিলেট বিভাগ ও অর্থ সম্পাদক, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটি। মোঃ তাইফুল ইসলাম, সমন্বয়কারী খুলনা বিভাগ ও দপ্তর সম্পাদক, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটি। মাকসুদা সুলতানা ঐক্য, প্রধান সমন্বয়কারী ময়মনসিংহ বিভাগ ও ত্রাণ ও পূনর্বাসন সম্পাদক, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটি। মোঃ শহিদুল ইসলাম, সমন্বয়কারী, বরিশাল বিভাগ ও সহ সাংগঠনিক সম্পাদক, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটি। সাকিল আহাম্মদ, সদস্য- খুলনা বিভাগ সমন্বয় কমিটি এবং সভাপতি, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান মেহেরপুর জেলা কমিটি। মোঃ ফারুক হোসেন উজ্জল, সদস্য- খুলনা বিভাগ সমন্বয় কমিটি।


উক্ত অনুষ্ঠানটি খুলনা বিভাগীয় কমিটির সমন্বয়কারী ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটির তথ্য ও গবেষণা সম্পাদক এস এম শাহরীয়া হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।


অনুষ্ঠানের শুরুতে নিহত বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার সন্তানদের রুহের মাগফিরাত কামনায় এক মিনিট নিরাবতা পালন করা হয়। এরপর মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটির সভাপতির দিক নির্দেশনা মূলক উদ্বোধনী বক্তব্যের মাধমে অনুষ্ঠানের মুল পর্বের সূচনা হয়।


প্রধান অতিথির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা মঈন উদ্দীন মিয়াজী বলেন, এখনি সময় সকল মুক্তিযোদ্ধা সন্তানদের মুক্তিযুদ্ধের সপক্ষের হাতকে শক্তিশালী করতে সভাপতি মেহেদী হাসানের নেতৃত্বে এখনি

মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের মাধ্যমে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। অন্যথায় সকলকে চরম মূল্য দিতে হবে।

সারাদেশ এর আরও খবর: