বেনাপোলে উৎসবমূখর পরিবেশে "সময় টিভি'র ১১তম জন্ম উৎসব উদযাপণ

 প্রকাশ: ১৭ এপ্রিল ২০২২, ১০:১৩ অপরাহ্ন   |   জন্মদিন




মনা,বেনাপোল (যশোর) প্রতিনিধিঃ

বেনাপোলে উৎসবমূখর পরিবেশে কেক কেটে ও র‍্যালি সহকারে নিউজ মিডিয়া জগতের শ্রেষ্ঠত্ব নিয়ে পথচলা "সময় টিভি"র ১১ তম জন্ম বার্ষিকী উৎসব উদযাপিত হয়েছে।


রবিবার(১৭ এপ্রিল) বেলা ১২ টার দিকে বেনাপোল স্থলবন্দর সংলগ্ন বন্দরের ২২ নং গেইট সম্মুখস্থ আফরিন আফসানা মার্কেটের ২য় তলায় "বন্দর প্রেসক্লাব বেনাপোল" কার্যালয়ে অনুষ্ঠিত হয় "সময় টিভি'র ১১তম জন্ম বার্ষিকী উৎসব। এ সময় সেখানে কেক কেটে ও সংক্ষিপ্ত আলোচনার মাধ্যমে জন্মদিনের কর্মসুচি শুরু করা হয়, আলোচনা শেষে বন্দর এলাকায় " সময় টিভি'র একটি আনন্দ র‍্যালি বের করা হয়। 


"সময় টিভি'র স্টাফ রিপোর্টার ও বন্দর প্রেসক্লাব সাধারণ সম্পাদক- মোঃ আজিজুল হক এর তত্বাবধানে ও সঞ্চালনায় এবং বন্দর প্রেসক্লাব সভাপতি-শেখ কাজিম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত উৎসবের ঐ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বেনাপোল মুক্তিযোদ্ধা কমান্ডের কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শাহআলম হাওলাদার।


এ সময়ে বিশেষ অতিথি বর্গের মধ্যে উপস্থিত ছিলেন- ৪ নং বেনাপোল ইউপি চেয়ারম্যান- মোঃ বজলুর রহমান। বেনাপোল পোর্টথানার ওসি(তদন্ত) মোঃ গোলাম রসুল,বেনাপোল বন্দরের ট্রান্সপোর্ট মালিক সমিতি'র সাধারণ সম্পাদক ও ঝিকরগাছা,নাভারণ,বেনাপোল ট্রাক মালিক সমিতি কার্যালয়ের চেয়ারম্যান মোঃ আজিম উদ্দিন গাজী,বীরমুক্তিযোদ্ধা-মোঃ শাহ আলম,মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড,যশোর জেলা শাখা'র সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক,চেকপোষ্ট ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক বেনাপোল সিএন্ডএফ এজেন্ট ও বোনাপোল পৌর যুবলীগ সাংগঠনিক সম্পাদক-মোঃ ফারুক হোসেন উজ্জল,শার্শা প্রেসক্লাব সভাপতি-

ইয়ানুর রহমান, বন্দর প্রেসক্লাব সভাপতি-শেখ কাজিম উদ্দিন,বেনাপোল প্রেসক্লাব সভাপতি-মোঃ এনামুল হক, সীমান্ত প্রেসক্লাব বেনাপোল সভাপতি-মোঃ সাহিদুল ইসলাম শাহীন, সহঃসভাপতি-বাচ্চু হাওলাদার,

প্রচার ও প্রকাশনা সম্পাদক-মোঃ রাসেল ইসলাম,

মোঃ সাজেদুর রহমান(চ্যানেল আই,শার্শা প্রতিনিধি ও বেনাপোল সিএন্ডএফ স্টাফ এসোসিয়েশন,সাধারণ সম্পাদক),সাংবাদিক-আবুল বাশার,মোস্তাফিজুর রহমান,শাহনেওয়াজ স্বপণ,আতাউর রহমান, হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়নের সভাপতি আক্তার হোসেন,সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম। এ ছাড়াও স্থানীয় রাজনৈতিক ও বিভিন্ন পেশাজীবি সংগঠনের নেতা-নেতৃবৃন্দ অনুষ্ঠানে অংশ নেন।


আলোচনা সভায় বক্তারা বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে "সময় টিভি'র উত্তরোত্তর সাফল্য ও সমৃদ্ধি কামনা করেন,রমজানের নিয়মাবর্তীতা মেনে উপস্থিত সকল অতিথিদের সমন্বয়ে কেক কেটে "সময় টিভি'র ১১ তম জন্ম উৎসব উদযাপণ করা হয়। পরে বন্দর এলাকায় অতিথিদের সমন্বয়ে উৎসবের ব্যানার নিয়ে একটি আনন্দ র‍্যালি বের করা হয়।


উল্লেখ্য,গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের কাছ থেকে এই চ্যানেলটির সম্প্রচারের ক্ষেত্রে এনওসি লাইসেন্স রয়েছে। ২০১০ সালের ১০শে অক্টোবর তারিখে একটি পরীক্ষামূলক সম্প্রচারের পর ২০১১ সালের ১৭ই এপ্রিল তারিখে সময়ের প্রয়োজনে সময় স্লোগান নিয়ে এই চ্যানেলটি বাণিজ্যিকভাবে যাত্রা শুরু করে।

জন্মদিন এর আরও খবর: