রাজশাহীর বারোরাস্তা মোড় হতে জলিলের মোড় পর্যন্ত সেকেন্ডারি ড্রেনের কাজের উদ্বোধন।

 প্রকাশ: ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৮:৪১ অপরাহ্ন   |   জেলার খবর


লিয়াকত হোসেন রাজশাহীঃ

 রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের দিক-নির্দেশনায় মহানগরীর ৩০টি ওয়ার্ডে রাস্তা, ড্রেনসহ বিভিন্ন অবকাঠামো উন্নয়ন চলমান রয়েছে। 



এরই ধারাবাহিকতায়, রাজশাহী মহানগরীর ১৯ নং ওয়ার্ডের ছোটবনগ্রাম বারোরাস্তা মোড় হতে জলিলের মোড় পর্যন্ত সেকেন্ডারি ড্রেনের কাজের উদ্বোধন করা হয়েছে। 


(২৬ সেপ্টেম্বর) রবিবার বেলা সারে ০৯ টার সময় ছোটবনগ্রাম বারোরাস্তা জলিলের মোড় এলাকায় এই কাজের উদ্বোধন করেন রাজশাহী সিটি কর্পোরেশনের ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ তৌহিদুল হক সুমন। কাজের উদ্বোধন শেষে দোয়া ও মোনাজাত করা হয়।


এসময় কাউন্সিলর সুমন বলেন, রাসিক মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটনের সহযোগিতায় ১৯ নং ওয়ার্ডের সকল এলাকায় উন্নয়ন কাজ চলমান আছে। যা এলাকার বাসিন্দাদের জন্য সুফলময়। যা ভবিষ্যতে এই কাজ চলমান থাকবে বলে জানান এই কাউন্সিলর। 



এসময় উপস্থিত ছিলেন, রাসিকের উপ সহকারী প্রকৌশলী মোঃ মোকাম্মেল হোসেন পপি, বোয়ালিয়া থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামসুজ্জামান রতন, ১৯ নং ওয়ার্ড (উত্তর) আওয়ামীলীগ সভাপতি মোঃ হাসেন মন্ডল, সাংগঠনিক সম্পাদক শাহিন রেজা, আওয়ামীলীগ নেতা জামরুল ইসলাম, সিদ্দিক মোল্লা, মোকসেদ আলী, যুবলীগ নেতা মোঃ নয়ন আলী, মানিক, সাজু, অহিদুল, সোহাগ, রেজু, শফিকুল, উজ্জ্বল শহিদুল ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

জেলার খবর এর আরও খবর: