আমতলীতে ইটভাটার ক্যাশিয়ারকে কুপিয়ে আহত ৫ লাখ টাকা ছিনতাই

 প্রকাশ: ২২ জানুয়ারী ২০২২, ১১:০২ পূর্বাহ্ন   |   জেলার খবর


মোঃ ইমরান হোসাইন,আমতলী(বরগুনা)প্রতিনিধি: 

বরগুনার আমতলীর কুকুয়া ইউপির রায়বালা গ্রামের এমএমবি ব্রিকসের ক্যাশিয়ার মো. নিজাম চৌকিদারকে(৩৫)কে কুপিয়ে আহত করে  ৫ লাখ টাকা ছিনতাই করে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। 

 

জানা গেছে, বৃহস্পতিবার রাত অনুমান  ৮টা ৪৫ এর সময় এমএমবি ব্রিকসের কাশিয়ার মো. নিজাম চৌকিদার  ইটভাটা থেকে বাড়ী ফেরার পথে মহিষকাটা বাজার সলগ্ন পশ্চিমকেওয়াবুনিয়া রাস্তার ¯øুইজ সলগ্ন সড়কের মোল্লা বাড়ী নিকটে পৌছালে এলাকার চিন্থিত চাদাঁবাজ ও সন্ত্রাসী মনিরুল ইসলাম,মো.  ইউছুপ বয়াতী মো. ফাহাদ ও জসিম খান দেশিয় অ¯্র দ্বারা ক্যাশিয়ার নিজাম(৩২)কে কুপিয়ে ও পিটিয়ে আহত করে  নিজামের সাথে থাকা ৫ লাখ টাকা ছিনতাই করে নিয়ে  নিজামকে ফেলে রেখে চলে যায় ।  স্থাণীয় লোকাজন মহিষকাটা বাজার থেকে বাড়ী যাওয়ার পথে মোল্লা বাড়ীর নিকট রাস্তায় নিজামকে রক্তাত্ব অবস্থায় পড়ে থাকতে  দেখে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। আমতলী উপজেলা স্বাহ্য কমপ্লেক্সে নিজামকে নিয়ে আসার পর তার অবস্থা গুরুতর হওয়ায়  হাসপাতালের কর্তব্যরত ডাক্তার বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করেন।


আমতলী হাসপাতালের জরুরী বিভাগের কর্মরত মেডিকেল অফিসার ডা: তানজিরুল ইসলাম  বলেন নিজামে হাতে ও পায়ে কোপের  আঘাত ও শরীরের বিভিন্ন স্থানে  পিটানোর চিন্থ রয়েছে।


এমএমবি ব্রিকসের ম্যানেজার মো. জসিম  গাজী বলেন, নিজাম প্রতিদিনের মত  বৃহস্পতিবার রাতেও  ইটভাটার ইট  ব্রিক্রয় করার  টাকা নিয়ে বাড়ি যাচ্ছিল। পথি মধ্যে চাদাবাজ সন্ত্রাসীরা নিজামকে কুপিয়ে পিটিয়ে  ৫ লাখ টাকা নিয়েগেছে।

 আহত নিজামের  পরিবার সূত্রে জানা যায় , এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। 

 

আমতলী থানার  অফিসার ইনচার্জ একেএম মিজানুর রহমান মুঠোফোনে বলেন, খবর পেয়ে হাসপাতাল ও ঘটনা স্থলে পুলিশ পাঠাণো হয়েছে।   তদন্তপূর্বক কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

জেলার খবর এর আরও খবর: