প্রধানমন্ত্রী'র পক্ষ থেকে বৃহত্তর আমতৈল গ্রামের প্রতিবন্ধীদের মধ্যে ঈদ উপহার বিতরণ

 প্রকাশ: ০৪ মে ২০২২, ১২:৫৫ পূর্বাহ্ন   |   জেলার খবর


এম আব্দুল করিম, সিলেট ব্যুরোঃঃ


সিলেটের বিশ্বনাথ  উপজেলাধীন রামপাশা ইউনিয়নের ঐতিহ্যবাহী বৃহত্তর আমতৈল গ্রামের ২৩৭ জন হতদরিদ্র প্রতিবন্ধীদের মধ্যে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয়  প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র পক্ষ থেকে  ঈদ উপহার প্রদান করা হয়েছে।


গত ২ রা মে (সোমবার) বিকেলে বিশ্বনাথ  উপজেলার অমতৈল সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে প্রতিবন্ধীদের মাঝে আনুষ্ঠানিকভাবে এসব ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।



উপজেলা প্রশাসনের আয়োজনে ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেটের বিভাগীয় কমিশনার ড. মুহাম্মদ মোশাররফ হোসেন এবং এক সংক্ষিপ্ত বক্তব্যে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সকল মানুষের কথা ভাবেন। বিষেশ করে প্রান্তিক ও গ্রামীণ জনগোষ্টির কথা তিনি বেশি চিন্তা করেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের কাউকেই অসহায় অবস্থায় থাকতে দিবেন না। তিনি সকলের জীবনমান উন্নয়নে কাজ করছেন। ইতিমধ্যে ভূমিহীন ও গৃহহীনদের জন্য জমিসহ বাড়ি উপহার দিয়েছেন। প্রতিবন্ধীদের জন্যও ভাতাসহ তাদের চিকিৎসা শিক্ষা ও স্বাস্থ্য ব্যবস্থা প্রদানে বিশেষ প্রদক্ষেপ গ্রহণ করেছেন।



সিলেটের জেলা প্রশাসক মো. মজিবর রহমান’র সভাপতিত্বে ও রামপাশা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট আলমগীর’র সঞ্চালনায় অন্যান্নদের মধ্যে বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও পৌর প্রশাসক নুসরাত জাহান।

এসময় উপস্থিত ছিলেন জেলা সমাজসেবা’র উপ-পরিচালক রিভাস চন্দ্র দাস, বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গাজী আতাউর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মিলন কান্তি দাস, সিলেট বিভাগীয় প্রেসক্লাব'র সাহিত্য বিষয়ক সম্পাদক এম.আব্দুল করিম,সদস্য সাংবাদিক আক্তার হোসেন, বিশ্বনাথ প্রেসক্লাব'র সাধারণ সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের সভাপতি সাইফুল ইসলাম বেগ, সাংবাদিক আশিক আলী, কামাল মুন্না, নবীন সোহেল, রামপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম, আওয়ামী লীগ নেতা এমদাদুল হক, ইউপি সদস্য আছারুন নেছা, আবুল খয়ের ও আবুল কাশেমসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।


 

আলোচনা সভা শেষে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয়  প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাঠানো  ঈদ উপহার সামগ্রী  সুবিধাভোগী প্রতিবন্ধীদের হাতে তুলে দেন অতিথিরা।

জেলার খবর এর আরও খবর: