পূনরায় জনগণের সেবক হতে চান ইউপি ‌সদস্য বাদল বিশ্বাস

 প্রকাশ: ১২ মে ২০২২, ০৬:১৯ অপরাহ্ন   |   জেলার খবর


স্টাফ রিপোর্টারঃ শেখ লিয়াকত আহম্মেদ

সমর্থন ও দোয়া প্রত্যাশী সম্ভাব্য ইউপি নির্বাচ‌নে কাল‌কি‌নি উপ‌রজলার পূর্ব এনা‌য়েতনগর ইউ‌নিয়‌নের ৩নং ওয়া‌র্ডের মেম্বার পদপ্রার্থী বাদল বিশ্বাস। 

আসন্ন  ইউনিয়ন পরিষদ নির্বাচনে সৎ, যোগ্য, অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদবাদী, ন্যায়ের বলিষ্ঠ কণ্ঠস্বর, গরীব-দুঃখী মেহনতী মানুষের পরমবন্ধু, জনদরদী, নিঃস্বার্থ সমাজসেবক ও দূর্ণীতি বিরোধী অঙ্গীকার নিয়ে ৩ নং ওয়ার্ডের সম্ভাব্য মেম্বার পদ প্রার্থী হিসেবে মোঃ বাদল বিশ্বাস আপনাদের দোয়া ও সমর্থন প্রত্যাশা করেছেন। নিজের প্রার্থিতা জানান দিয়ে তিনি  পূর্ব এনা‌য়েতনগর  ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৩নং ওয়ার্ডবাসি ও সকল স্তরের জনগণের কাছে সমর্থন ও দোয়া প্রার্থনা করছেন।                               

তিনি কাল‌কি‌নি উপ‌জেলার পূর্ব এনা‌য়েতনগর ইউ‌নিয়‌নের মহরউ‌দ্দিন চর গ্রা‌মের ম‌তিউর রহমানের যোগ‌্য পুত্র বাদল বিশ্বাস।‌তি‌নি বি.এ পাশ ক‌রে ব্যবসা ও রাজনী‌তির সা‌থে জ‌ড়ি‌য়ে প‌ড়েন। তার রাজ‌নৈ‌তিক প‌রিচয়ঃ ইউ‌নিয়ন ছাত্রলী‌গের সা‌বেক সাধারণ সম্পাদক, ইউ‌নিয়ন যুবলী‌গের সা‌বেক সদস্য, পূর্ব এনা‌য়েতনগর ইউ‌নিয়ন আওয়ামীলীগের আহবায়ক ক‌মি‌টির কার্যকরী সদস‌্য, উপজেলা যুবলী‌গের যুগ্ম সম্পাদক, বঙ্গবন্ধু ক্লা‌বের সা‌বেক সভাপ‌তি ও বর্তমান পূর্ব এনা‌য়েতনগর ইউ‌নিয়‌নে জন‌প্রিয় ইউ‌পি সদসস্য বাদল বিশ্বাস।

জেলার খবর এর আরও খবর: