২৫জুন কালকিনি ও ডাসারবাসীর জন্য ঐতিহাসিক দিন

 প্রকাশ: ২৩ জুন ২০২২, ০২:৫২ অপরাহ্ন   |   জেলার খবর


মোঃ রায়হান উদ্দিন রুবেল, ডাসার প্রতিনিধি  

বিশ্বের ইতিহাসে যোগ হতে যাচ্ছে, বাংলাদেশের বীর বাঙালি জাতির আরও একটি অর্জন 'স্বপ্নের পদ্মা সেতু'। বাঙালি জাতি স্বপ্ন দেখেন,স্বপ্নকে বাস্তবে রুপান্তরিত করেন। তারই প্রমান 'পদ্মা সেতু'। দেশী বিদেশি সকল প্রকার ষড়যন্ত্র-প্রতিবন্ধকতা মোকাবেলা করে দেশীয় অর্থায়নে আজ নির্মান হল 'পদ্মা সেতু'।

সেই সময়ে যোগাযোগ মন্ত্রী ছিলেন সৈয়দ আবুল হোসেন। যাকে বাংলার বিদ্যাসাগর বলা হয়। কালকিনি-ডাসার সমগ্র মাদারীপুরের উন্নয়নের একমাত্র রুপকার সৈয়দ আবুল হোসেন। মিথ্যা,ভিক্তিহীন অপবাদ নিয়ে সরেযান মন্ত্রীসভা থেকে। 

২০১১ সালে এপ্রিল থেকে জুনে ঝণচুক্তি সইয়ের পর শুরু হয় ষড়যন্ত্র। সামান্য ব্যাক্তিস্বার্থের জন্য দেশের মানুষের কেউ ক্ষতি করতেও দিধাবোধ করেনি। বিশ্বব্যাংকের অভ্যন্তরেও ছিল একটি গ্রুপ। 

দুদক তদন্ত করে দুর্নীতির কোন প্রমান করতে পারেনি। পরে কানাডার আদালতেও প্রমাণিত হয়নি পদ্মা সেতুতে কোন প্রকার দুর্নীতিতে সৈয়দ আবুল হোসেন জরিত ছিল। 

আজ কালকিনি-ডাসার,তথা সমগ্র মাদারীপুরবাসী তাকিয়ে আছে, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দিকে। ২৫ জুন স্বপ্নের 'পদ্মা সেতু' উদ্বোধন করে বাঙালি জাতির স্বপ্নকে বাস্তবে রুপ দেবেন।

পাশাপাশি, প্রধানমন্ত্রী নিরপরাধ ব্যক্তির হারিয়ে যাওয়া সম্মানও ফিরিয়ে দিতে পারেন বলে মনে করেন, সকল শ্রেনী পেশার মানুষ।

জেলার খবর এর আরও খবর: