১৫ আগস্ট গাজীপুর মহানগর আওয়ামী লীগের কর্মসূচি পতাকা উত্তোলনের মাধ্যমে সূচনা

 প্রকাশ: ১৫ অগাস্ট ২০২২, ১০:৩৭ অপরাহ্ন   |   জেলার খবর


জেলা রিপোর্টারঃ  গাজীপুর মহানগর আওয়ামী লীগের কর্মসূচি পতাকা উত্তোলনের মাধ্যমে সুচনা করেন। মহানগর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এড. মোঃ আজমত উল্লা খান আরো উপস্থিত ছিলেন মোহাম্মদ আতাউল্লাহ মন্ডল ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গাজীপুর মহানগর আওয়ামী লীগ,  এডভোকেট মোঃ আব্দুল হাদী শামীম গাজীপুর মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক পদপ্রার্থী এবং আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ গন। 

স্বাধীনতার মহান স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি,  মুক্তির মহানায়ক, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০২২ উপলক্ষ্যে অদ্য ১৫ আগস্ট ২০২২ তারিখ আওয়ামী লীগের  এর সামনে স্থাপিত বঙ্গবন্ধুর ম্যুরালে  গাজীপুর মহানগর আওয়ামী লীগের ও অঙ্গ সংগঠনের  পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করেন।্ললল


চিরন্তন চিরঞ্জীব হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বাধীন বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা এবং রূপকার। বিশ্বব্যাপী নন্দিত চরিত্র আমাদের জাতির পিতা। তাঁর প্রগাঢ় দেশপ্রেম, অমিত আত্মবিশ্বাস, অতি-মানবীয় নেতৃত্ব, অপরিসীম আত্মত্যাগ আমাদের এনে দিয়েছে একটি অখণ্ড মানচিত্র, লাল-সবুজ পতাকা, জাতির অস্তিত্ব।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এবং ১৫ আগস্টের সকল শহিদের প্রতি গভীর শ্রদ্ধা।



মোঃ শফিকুল ইসলাম 

গাজীপুর জেলা রিপোটার্স

জেলার খবর এর আরও খবর: