শার্শায় বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার ৭৬তম জন্মবার্ষিকী পালিত

 প্রকাশ: ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৩:৪৬ পূর্বাহ্ন   |   জেলার খবর


মনা,যশোর জেলা প্রতিনিধিঃ

ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী গণতন্ত্রের মানসকণ্যা, জাতিসংঘের ঘোষিত ২য় সেরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 


বুধবার (২৭ সেপ্টেম্বর)বিকাল সাড়ে ৪টার সময় উপজেলার নাভারন বাজারে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠান শেষে বিশাল এক কেক কেটে জননেত্রী শেখ হাসিনার জন্মদিন পালন করা হয়।


শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সালেহ আহমেদ মিন্টু, যুগ্ম-সাধারণ সম্পাদক অধ্যক্ষ ইব্রাহিম খলিল, উপজেলা শ্রমিক লীগের যুগ্ম-আহবায়ক আবুল হোসেন, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোরাদ হোসেন, বেনাপোল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইনামুল হক মুকুল, বাগআঁচড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইলিয়াছ কবির বকুল, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি অহিদুজ্জামান অহিদ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুর রহিম সরদার ও সাধারন সম্পাদক ইকবাল হোসেন রাসেল প্রমুখ।

জেলার খবর এর আরও খবর: