কালকিনিতে আবদুস সোবহান গোলাপের ঈদের শুভেচ্ছা বিনিময়

 প্রকাশ: ২৬ এপ্রিল ২০২৩, ০২:৫৪ অপরাহ্ন   |   জেলার খবর


নিজস্ব প্রতিনিধিঃ শেখ লিয়াকত আহমেদ 

মাদারীপুরের কালকিনিতে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন মাদারীপুর-৩ আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ডক্টর আব্দুস সোবাহান গোলাপ।

গতকাল (২৫ এপ্রিল) বিকেলে তিনি মস্তোফাপুর এলে সহস্রাধিক মোটরসাইকেল একটি শোভাযাত্রা এমপিকে স্বাগত জানান।

পরে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয় সরদার মোহাম্মদ লোকমান হোসেনের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য করেন তিনি। এসম তিনি বলেন, 'আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে মাদারীপুর-৩ আসনে যে নৌকার মনোনয়ন পাবেন আমরা তার লোক এবং তাকে বিজয় করার জন্য কাজ করবো। নৌকার সাথে বিরোধীতা করা যাবে না। যারা নৌকার বিরোধী করে তারা দেশ বিরোধী লোক ছাড়া আর কিছুই নয়।'

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ আবুল বাসার, উপজেলা চেয়ারম্যান মীর গোলাম ফারুক, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবুল কালাম আজাদ, পৌরসভার মেয়র এসএম হানিফ, জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আইনজীবি আব্দুল্লাহ আল মামুন, উপজেলা যুবলীগের সভাপতি মনিরুজ্জামান হাওলাদার, সাধারণ সম্পাদক সরদার নিজামুল হক, উপজেলা মৎস্যজীবী লীগের সভাপতি মো. শাহাদাত হোসেন সরদার ও উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক শাহীন ফকিরসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের সাবেক ও বর্তমান ইউপি চেয়ারম্যান সহ স্থানীয় জনপ্রতিনিধি উপস্থিত ছিলেন।

জেলার খবর এর আরও খবর: