কালকিনিতে মোটরসাইকেল মহড়া।।এলাকায় উত্তেজনা

 প্রকাশ: ১১ মে ২০২৩, ০৯:০৫ অপরাহ্ন   |   জেলার খবর


নিজস্ব প্রতিবেদকঃ

মাদারীপুরের কালকিনিতে মামলা ও মোটরসাইকেল মহড়া নিয়ে দু’পক্ষের মাঝে চরম উত্তেজনা সৃষ্টি হয়েছে। এতে করে ওই এলাকার সাধারন জনগনের মাঝে আতঙ্ক বিরাজ করছে। এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়ান করা হয়েছে। 

উপজেলার আলীনগর এলাকার চর লক্ষীপুর গ্রামে এ ঘটনা ঘটে। আজ বৃহস্পতিবার সকালে এ তথ্য নিশ্চিত করেছেন থানা পুলিশ।

পুলিশ ও এলাকা সুত্রে জানা গেছে, উপজেলার আলীনগর এলাকার চর লক্ষীপুর গ্রামের বাসুদেবের বাড়ির মন্দিরের একটি মুর্তি গত মার্চ মাসের ১১ তারিখ দিবাগত রাতে কেবা কাহারা ভেঙ্গে দেয়। এই ঘটনায় বাসুদেব বাদী হয়ে ১৫ মার্চ কালকিনি থানায় অজ্ঞাতনামা আমামী রেখে একটি অভিযোগ দায়ের করেন। পরে থানা পুলিশ একই এলাকার সাব্বির ও রাসেদ নামে দুইজন ব্যক্তিকে আটক করে জেল হাজতে প্রেরন করেন। পরে ওই আসামীরা জামিনে বেরিয়ে তাদের লোকজন নিয়ে এলাকায় মোটরসাইকেল মহড়া দেন। একদিকে মামলা অন্যদিকে মোটরসাইকেল মহড়া। এই দুইটি ঘটনা নিয়ে এখন উভয় পক্ষের লোকজনের মাঝে চরম উত্তেজনা সৃষ্টি হয়েছে। ফলে ওই এলাকার সাধারন জনগনের মাঝে আতঙ্ক বিরাজ করছে। 

খবর পেয়ে ঘটনাস্থলে পরিদর্শন পুলিশ করেছে কালকিনি থানা পুলিশ।

অভিযোগকারী বাসুদেব বলেন, আমার বাড়ির মন্দিরের একটি মুর্তি রাতে কেবা কাহারা ভেঙ্গে দেয়। পরে আমি অজ্ঞাতনামা আমামী রেখে থানায় একটি অভিযোগ দায়ের করি। পরে থানা পুলিশ সাব্বির ও রাসেদ নামে দুইজন ব্যক্তিকে আটক করে জেল হাজতে প্রেরন করেন। পরে ওই আসামীরা জামিনে বেরিয়ে তাদের লোকজন নিয়ে এলাকায় মোটরসাইকেল মহড়া দেন।

ওই এলাকার সাবেক ইউপি সদস্য নান্নু মোল্লা বলেন, মুর্তি রাতে কেবা কাহারা ভেঙ্গে দিয়েছে। এখন আমাকে ও আমার লোকজনকে হয়রানী করার জন্য পায়তারা চালিয়ে আসছে বাসুদেব, খগেন ও তার লোকজন।

এ ব্যাপরে কালকিনি থানার ওসি মো. শামীম হোসেন বলেন, খবর পেয়ে ওই এলাকায় পুলিশ পরিদর্শন করেছে।  

জেলার খবর এর আরও খবর: