কানাইপুর বাজার বণিক সমিতি নির্বাচনে ব্যাবসায়ীরা সভাপতি পদে দেখতে চায় মোঃ খোকন মাতুব্বরকে

 প্রকাশ: ১৩ জানুয়ারী ২০২২, ০৮:৪৮ পূর্বাহ্ন   |   অর্থ ও বাণিজ্য



মোঃ আলমগীর হোসেন 

ফরিদপুর জেলা প্রতিনিধি 


ফরিদপুর বাংলাদেশের একটি প্রাচীনতম জেলা যেখানে বানিজ্যিক এলাকা হিসেবে প্রসিদ্ধ কানাইপুর।আর এই বানিজ্যিক এলাকার অন্যতম বাজার যেটি কানাইপুর বাজার। যাকে বলা হয় ফরিদপুরের বাণিজ্যের প্রাণকেন্দ্র। উক্ত কানাইপুর বাজার বণিক সমিতির নির্বাচন-২০২২ আগামী ০৬-০২-২০২২ খ্রিঃ তারিখে অনুষ্ঠিত হবে বলে জানা গেছে ।


উক্ত নির্বাচনে সভাপতি পদে কানাইপুর বাজারের সকল ব্যবসায়ীর প্রত্যাশা, বাজারের বিশিষ্ট ব্যবসায়ী এবং কোতয়ালি থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক,আওয়ামী পরিবারের সন্তান মোঃ খোকন মাতুব্বর সভাপতি পদে নির্বাচন করবেন। বাজারের সর্বপ্রকার ব্যবসায়ীদের চাওয়া, বাজারের সার্বিক উন্নয়ন। যা তার মত একজন সৎ,যোগ্য মানুষের পক্ষে পূরণ করা সম্ভব। ব্যাবসায়ীদের প্রাণের দাবি, মোঃ খোকন মাতুব্বর উক্ত নির্বাচনে সভাপতি পদে নির্বাচন করুক।


এ বিষয়ে সাংবাদিকের এক প্রশ্নের জবাবে জনাব মোঃ খোকন মাতুব্বর বলেন, আমি যুবক বয়স থেকেই কানাইপুরে সুনামের সাথে ব্যবসা করে আসছি এবং ব্যাবসায়ীদের সকল সময়ে অসময়ে পাশে থেকেছি । বাজারের সম্মানিত সকল ব্যবসায়ী ভোটারবৃন্দ যদি চান, তাহলে আমি তাদের নিরাশ করব না।আমি তাদের আশা পূরণে নিজেকে উজার করে দিতে প্রস্তুুত।


এ বিষয়ে মোঃ খোকন মাতুব্বরের একমাত্র ছেলে ছাত্রলীগ নেতা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক মোঃ শরিফুল ইসলাম বাপ্পি বলেন, আমার জ্ঞান হবার পর থেকেই দেখেছি আমার আব্বু কানাইপুর বাজারের ব্যবসায়ীদের সুখ দুঃখে সবসময় পাশে থেকেছেন। এবং তিনি সততা এবং নিষ্ঠার সাথে দীর্ঘ প্রায় ২৫ বছর কানাইপুর বাজারে সুনামের সাথে ব্যবসা করে আসছেন,সংগত কারণেই আজ ব্যাবসায়ীগণ আমার পিতাকে তাদের বাজার উন্নয়নের দায়িত্ব দিতে চাচ্ছেন।আমি তার সন্তান হিসেবে তাদের সাথে সহমত পোষণ করে আমার পিতাকে তাদের কথা রাখতে পাশে থাকার শপথ নিয়েছি।


উল্লেখ্য, চলতি মাসের ১২,১৩,১৫ জানুয়ারি ২০২২ তারিখ, তিনদিন মনোনয়ন পত্র বিতরণ করা হবে। মনোনয়ন পত্র জমাদান ১৬ জানুয়ারি, যাচাই-বাছাই ১৭ তারিখ, প্রত্যাহার ১৯ তারিখ, চূড়ান্ত বৈধ প্রার্থী তালিকা প্রকাশ এবং প্রতিক বরাদ্দ ২০ জানুয়ারি।এছাড়া ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে আগামী ৬ ফেব্রুয়ারী ২০২২ খ্রিঃ তারিখ।

অর্থ ও বাণিজ্য এর আরও খবর: