মোরেলগঞ্জে এস এম কলেজে শিক্ষক পরিষদের বার্ষিক কমিটিতে এমদাদ সম্পাদক, জসিম যুগ্মসম্পাদক নির্বাচিত।

 প্রকাশ: ১৫ ডিসেম্বর ২০২১, ০৩:০৩ পূর্বাহ্ন   |   শিক্ষা





স্টাফ রিপোর্টারঃ মোঃপলাশ হাওলাদার হাছিব।


 বাগেরহাট জেলার মোরেলগঞ্জে উপজেলায় সরকারি সিরাজ উদ্দিন মেমোরিয়াল কলেজে শিক্ষক পরিষদের ২০২২ মেয়াদে কমিটি গঠিত হয়েছে। কমিটিতে সমাজকর্ম বিভাগের প্রভাষক এমদাদুল হককে সম্পাদক ও হিসাববিজ্ঞান বিভাগের প্রভাষক মোঃ জসিম উদ্দিন হাওলাদারকে যুগ্ম সম্পাদক নির্বাচিত করা হয়েছে। এছাড়া কমিটির অর্থ সম্পাদক হিসেবে ফিনান্স বিভাগের প্রভাষক মিজানুর রহমানকে নির্বাচিত হয়েছেন।

কলেজ শিক্ষক পরিষদের বার্ষিক কমিটি গঠনের লক্ষে গত ৭ ডিসেম্বর কলেজ অধ্যক্ষ ও নির্বাচন কমিশনার হিসেবে প্রফেসর নীতিশ বিশ্বাস নির্বাচনী তফসিল ঘোষণা করেন। নির্বাচনে ৮-১০ ডিসেম্বর মনোনয়ন পত্র সংগ্রহ , ১১ ডিসেম্বর মনোনয়ন পত্র জমাদান, ১২ ডিসেম্বর প্রত্যাহার এবং ১৩ ডিসেম্বর যাচাই-বাছাইয়ের দিন ধার্য করা হয়। এতে সম্পাদক ও অর্থ সম্পাদক পদে একটি করে মনোনয়ন পত্র জমা হওয়ায় ওই পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন যথাক্রমে সমাজকর্ম বিভাগের প্রভাষক এমদাদুল হক এবং ফিনান্স বিভাগের প্রভাষক মিজানুর রহমান নির্বাচিত হন। যুগ্ম সম্পাদক পদে হিসাববিজ্ঞান বিভাগের প্রভাষক মোঃ জসিম উদ্দিন হাওলাদার ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগের আঃ ওয়াদুদ হাওলাদার প্রতিদ্বন্দ্বিতা করেন। 

মঙ্গলবার সাড়ে ১২ টার দিকে কলেজ শিক্ষক মিলনায়তনে শিক্ষকদের প্রত্যক্ষ ভোটে মোঃ জসিম উদ্দিন হাওলাদার আঃ ওয়াদুদ হাওলাদারকে পরাজিত করে যুগ্ম সম্পাদক নির্বাচিত হন।

শিক্ষা এর আরও খবর: