বাঁকড়ার মাঠশিয়া মাধ্যমিক বিদ্যালয়ের নতুন ম্যানেজিং কমিটি গঠন: সভাপতি সাইদুর রহমান

 প্রকাশ: ৩১ মার্চ ২০২২, ০৭:২২ অপরাহ্ন   |   শিক্ষা



আব্দুল জব্বার, যশোর জেলা ব‍্যুরো প্রধান।।


যশোরের ঝিকরগাছা উপজেলার ১১ নং বাঁকড়া ইউনিয়নের মাঠশিয়া গ্রামের মাঠশিয়া মাধ্যমিক বিদ্যালয়ের নব নির্বাচিত কমিটি গঠন করা হয়েছে। কমিটির নতুন সভাপতি হিসাবে আসন অলংকৃত করে এসেছেন অত্র বিদ্যালয়ের ২০০৪ ইংরেজী সালের এস এস সি ব্যাচের ছাত্র ও বর্তমানে ঢাকা জজ কোর্টের আইনজীবি, এ্যাডভোকেট (উকিল) এবং বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য, সাইদুর রহমান।


নব গঠিত সভাপতি সাইদুর রহমান তার শুভেচ্ছা বক্তব্যে বলেন, আমি এই স্কুলেরই ছাত্র,আমার লাইফের প্রথম সার্টিফিকেট এই স্কুলের, আর আজ আমি ঢাকা জজ কোর্টের আইন জীবি। আমি তেমন কেউ না, এই প্রতিষ্টানের সভাপতি হওয়ার যোগ্যতা আমার নাই, এখানে যারা উপস্থিত আছেন এরা আমার শিক্ষক, আমার ভাই,বন্ধু। আমি আপনাদের ছাত্র, ছাত্র হয়ে থাকতে চাই সভাপতি হিসাবে নয়। এই স্কুলের এত দিন কি ভাবে চলেছে আমি জানিনা তবে আজ থেকে নতুন ভাবনায় ও নতুন ধারায় চলবে। যাতে করে আগের চেয়ে ছাত্র ছাত্রী ভাল ভাবে লেখা পড়া করে আরও ভাল উন্নত হতে পারে। এই স্কুলের সার্বিক উন্নতি হয় সে দিকে আপনারা সবাই নজর রাখার আহবান জানান।


কমিটির আলোচনা সভার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাঁকড়া ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ নিছার আলী।


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাঁকড়া জে কে মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক সভাপতি ও বর্তমান মাঠশিয়ার দারুস সুন্নাহ দাখিল মাদ্রাসার নব নির্বাচিত সভাপতি, মোঃ হাফিজুর  রহমান।


ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি সেলিম রেজা,  মাষ্টার শওকত আলী, বাঁকড়া ইউনিয়ন যুবলীগ নেতা সাংবাদিক আব্দুল জব্বার শেখ, সাংবাদিক বিল্লাল হোসাইন, চ্যানেল এস টিভির প্রতিনিধি সাংবাদিক মহাসিন আলম।


মাটশিয়া আওয়ামীলীগ নেতা মিজানুর রহমান মিজান, ও অত্র প্রতিষ্টানের প্রধান শিক্ষকসহ  প্রতিষ্ঠানের সকল শিক্ষক ও এলাকার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শিক্ষা এর আরও খবর: