কোরআন পাখিদের সম্মানে সাপ্তাহিক মাইনী পত্রিকার ইফতার মাহফিল অনুষ্ঠিত

 প্রকাশ: ২১ মার্চ ২০২৪, ০৭:১৮ অপরাহ্ন   |   শিক্ষা




 নুরুল কবির সাতকানিয়া লোহাগাড়া চট্টগ্রাম প্রতিনিধি 


সাপ্তাহিক মাইনী পত্রিকা ও সাতকানিয়া লোহাগাড়া বার্তা পত্রিকার সৌজন্যে কোরআন পাখিদের সম্মার্থে সোনালী লাইফ ইন্সুইরেন্স কোম্পানী লিমিটেড এর পক্ষ থেকে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।  


৯ রমজান ২০ মার্চ বুধবার সাপ্তাহিক মাইনী ও সাতকানিয়া লোহাগাড়া বার্তার সম্পাদক মোহাম্মদ নুরুল ইসলাম সবুজ এর সভাপতিত্বে সহ সম্পাদক মোহাম্মদ আব্বাস উদ্দিনের পরিচালনায় ইফতার ও দোয়া মাহফিল আব্বাস টাওয়ারে অনুষ্ঠিত হয়। 


দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক দেশের কন্ঠ চট্টগ্রাম দক্ষিণ জেলার প্রতিনিধি ও বাংলাদেশ মানবাধিকার কমিশন লোহাগাড়া উপজেলার সভাপতি অধ্যাপক হামিদুর রহমান। গেষ্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন ইন্জিনিয়ারিং ওয়ার্ড বিল্ডিং ডিজাইন এন্ড কনসালটেন্ট এর চেয়ারম্যান মোহাম্মদ মামুন উদ্দিন। 


ইফতার মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংবাদিক, সংগঠক ও লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাস্টার মুহাম্মদ মিয়া ফারুক, সোনালী লাইফ ইন্সুইরেন্স কোম্পানী লিমিটেড লোহাগাড়া মেট্টো শাখার ইউনিট ম্যানেজার মোহাম্মদ সাজ্জাদ হোসাইন, মাদ্রাসাতুত তাহফিজ লিল বানিনা ওয়াল বানাত এর প্রতিষ্ঠাতা পরিচালক হাফেজ ক্বারী মাওলানা আব্দুশ শাকুর, দৈনিক সর্যোদয় চট্টগ্রাম জেলা ব্যুরো প্রধান সাংবাদিক সাইফুল ইসলাম, সাংবাদিক আবুল কালাম, লোহাগাড়া আইডিয়াল স্কুলের সহ প্রধান শিক্ষক মোহাম্মদ আরফাত হোসাইন, দৈনিক বিকাল বার্তার বিশেষ প্রতিনিধি ও সাপ্তাহিক মাইনী পত্রিকার সাতকানিয়া প্রতিনিধি নুরুল কবির ,নগর বাংলার সম্পাদক ও সাপ্তাহিক মাইনী পত্রিকা বিশেষ প্রতিনিধি মিনহাজ বাঙালি ও সোনালী লাইফ ইন্সুইরেন্স কোম্পানী লিমিটেড এর এফ এ ও সাপ্তাহিক মাইনী পত্রিকার লোহাগাড়া প্রতিনিধি মোহাম্মদ দেলোয়ার হোসেন ও দারুন্নাজ্জাত হুফফাজ একডেমী বাংলাদেশ এর চেয়ারম্যান মাওলানা মুহাম্মদ আব্বাস ইবনে আনাছ প্রমুখ

শিক্ষা এর আরও খবর: