মুকসুদপুর উপজেলায় ১৬টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৫৬জন প্রার্থী দলীয় মনোনয়ন জমা করেছেন

 প্রকাশ: ১৮ অক্টোবর ২০২১, ১২:০৭ অপরাহ্ন   |   গোপালগঞ্জ সদর



কাজী ওহিদ - মুকসুদপুর (গোপালগঞ্জ) থেকেঃ-

গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার আসন্ন ১৬টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন ৫৬জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

প্রার্থীরা মনোনয়ন পেতে দলের হাই কমান্ডের সঙ্গে লবিং শুরু করেছেন জোরেশোরে। সম্প্রতি ইউনিয়ন পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার ১৬টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে তফশিল ঘোষণা করেন নির্বাচন কমিশন। তৃতীয় ধাপে ইউনিয়ন পরিষদ তফসিল মতে মনোনয়ন দাখিলে শেষ তারিখ ২ নভেম্বর, মনোনয়ন পত্র বাছাইয়ের তারিখ ৪ নভেম্বর, প্রার্থী প্রত্যাহারের শেষ তারিখ ১১ নভেম্বর ও ভোট গ্রহনের তারিখ ২৮ নভেম্বর। মুকসুদপুর উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে ১৫ ও ১৬ অক্টোবর চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশীদের কাছ থেকে ফরম গ্রহণ করেছেন। উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ রবিউল আলম সিকদার স্থানীয় সাংবাদিকদের জানিয়েছেন চেয়ারম্যান পদে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশীদের ফরম সংগ্রহ করা হয়েছে।

চেয়ারম্যান পদে পশারগাতি ইউনিয়ন থেকে ৪ জন প্রার্থী। মোঃ রহমান মীর, কাজী মজিবুর রহমান, মোঃ শওকত হোসেন ও কাজী রুহুল আমিন।

গোবিন্দপুর ইউনিয়ন থেকে ৫ জন প্রার্থী। মোঃ হাফিজুর রহমান লেবু, নূর হাচান সরদার, মোঃ লিটু মুন্সী, ওবাইদুল ইসলাম, মোঃ ইলিয়াছ হোসেন।

খান্দারপাড়া ইউনিয়নে একমাত্র মোঃ সাব্বির খান মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

বহুগ্রাম ইউনিয়ন ৬জন প্রার্থী হয়েছেন। তারা হলেন কাজী মোঃ ওহিদুল ইসলাম,পরিতোষ সরকার, এমএম কামরুজ্জামান, নারায়ন চন্দ্র দাস, মোঃ ফরহাদ হোসেন, মোঃ সোহেল শেখ।

বাঁশবাড়ীয়া ইউনিয়ন থেকে ৫ জন। মোঃ ফরিদ তালুকদার, মোঃ নিজামুল হক টিপু, আনিচুর রহমান বতু, মোঃ মনিরুজ্জামান মোল্যা, মোঃ সামিউল হক আবুল।

ভাবড়াশুর ইউনিয়ন থেকে বর্তমান চেয়ারম্যান এস.এম রিফাতুল আলম মুছা ব্যতিত অন্য কোন প্রার্থী মনোনয়ন পত্র জমা দেন নাই।

মহারাজপুর ইউনিয়ন থেকে ৬ জন, মোঃ আশরাফ আলী আশু মিয়া, মোঃ সালাহ উদ্দিন মিয়া, খন্দকার পারভেজ আলম, লুৎফর রহমান মোল্যা, মুন্সী ফায়েকুজ্জামান ফারুক, মোঃ মাইনুদ্দিন মোল্যা।

বাটিকামারি ইউনিয়ন থেকে এক জন শাহ আকরাম হোসেন।

দিগনগর ইউনিয়ন থেকে ৩ জন, আব্দুল কুদ্দুস শেখ, সাইফুল ইসলাম মোল্যা, মোহাম্মদ আলী।

রাঘদী ইউনিয়ন থেকে ১জন, মোঃ সাহিদুর রহমান (টুটুল)।

গোহালা ইউনিয়ন থেকে ৬ জন, শেখ ইকবাল হোসেন, সফিকুল আলম, মোঃ নজরুল ইসলাম মাতুব্বর, মুহাম্মদ অহিদুল আলম, মোঃ জিন্নাত আলী বিশ্বাস, শাহদাৎ হোসেন লিটন।

মোচনা ইউনিয়ন থেকে ৩ জন, হিরু আলী মীর, মোঃ বতু শিকদার, মোঃ দেলোয়ার হোসেন মোল্যা।

উজানী ইউনিয়ন থেকে ৬ জন প্রার্থী ভজন পান্ডে, মনোজ কান্তি বিশ্বাস , শ্যামল কান্তি বোস, উৎপল কিশোর হালদার, অশোক বিশ্বাস, সমর কৃষ্ণ বিশ্বাস।

কাশালিয়া ইউনিয়ন থেকে ৪জন, মোঃ আসাদুজ্জামান মিয়া, আশুতোষ বালা, মোঃ সিরাজুল ইসলাম, মোঃ রকিবুল আলম বাকী।

ননীক্ষীর ইউনিয়ন থেকে ২ জন, শেখ রনি আহম্মেদ, শেখ হারুন।

জলিরপাড় ইউনিয়ন থেকে ২ জন বিভা মন্ডল, রমেন্দ্র নাথ বৈরাগী।

মুকসুদপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ রবিউল আলম সিকদার জানান ১৬ টি ইউনিয়ন থেকে মোট- ৫৬ জন প্রার্থী আওয়ামীলীগের দলীয় মনোনয়ন ফরম জমা দিয়েছেন। উপজেলা আওয়ামীলীগ এবং গোপালগঞ্জ জেলা আওয়ামীলীগের সমন্বয়ে সকল প্রার্থীর মনোনয়ন ফরম কেন্দ্রে পাঠানো  হয়েছে। কেন্দ্রীয় থেকে যাকে চুড়ান্ত প্রার্থী হিসেবে ঘোষনা করবে সেই আমাদের দলীয় প্রার্থী হিসেবে বিবেচিত হবে