বেনাপোলে এতিমদের মাঝে "রেখা ফাউন্ডেশন"র ইফতার পরিবেশন

 প্রকাশ: ০৯ এপ্রিল ২০২২, ০৩:৩২ পূর্বাহ্ন   |   খুলনা




মনা,বেনাপোল(যশোর) প্রতিনিধিঃ বেনাপোল স্থলবন্দর কর্তৃপক্ষ আবাসন সংলগ্ন "দারুল উলুম কওমী মাদ্রাসা ও এতিমখানা"য় ৬ষ্ঠতম রমজানে প্রায় ২০০ (দুইশত) এতিমদের মাঝে ইফতার ও ভাত মাংশ পরিবেশন করে "রেখা ফাউন্ডেশন"। এ সময় "রেখা ফাউন্ডেশন" এর স্বত্তাধীকারী ও বেনাপোল পৌর স্বেচ্ছাসেবকলীগেরর সহঃ সভাপতি মোঃ আশরাফুল আলম উজ্জলের মায়ের রুহের মাগফিরাত কামনা করে "আল্লাহপাক" র নিকট বিশেষ দোয়া প্রার্থনা করা হয়।


শুক্রবার(৮ এপ্রিল) বেনাপোল দারুল উলুম মাদ্রাসা ও এতিমখানায় অনুষ্ঠিত ঐ দোয়া ও ইফতার অনুষ্ঠানে আ.লীগ সহ বিভিন্ন রাজনৈতিক সংগঠন ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, সাংবাদিক এবং এলাকার বিশিষ্ঠ জনেরা ইফতারে অংশ গ্রহণ করেন। ইফতার প্রাক্কালে দোয়া পরিচালনা করেন ঐ এতিমখানার মুহতামিম মুফতি আবু হানিফ।


উল্লেখ্য, ২০১৬ সালে প্রতিষ্ঠিত কাল থেকে শুরু করে আজ অবধি "রেখা ফাউন্ডেশন" এতিমখানা সহ এলাকার গরীব এবং অসহায় মানুষের সাহায্যার্থে কাজ করে থাকে। ২০১৯ সালে দেশের সর্বত্র ছড়িয়ে পড়া করোনাকালীন সময় প্রতিষ্ঠানটির পক্ষ থেকে অসহায়দের জন্য আর্থিক সহায়তা প্রদান, খাদ্য সামগ্রী ও শাড়ী-লুঙ্গী বিতরণ করা হয়।


এ প্রসঙ্গে "রেখা ফাউন্ডেশন"র স্বত্তাধীকারী আশরাফুল আলম উজ্জল বলেন, রমজান মাসে কোন এতিম শিশু যেন খাওয়ার জন্য কষ্ট না পায় আমার "রেখা ফাউন্ডেশন" সামর্থ্য অনুযায়ী সাহায্য সহযোগীতা করে যাবে। অতীতে যেমন করে অসহায় মানুষের পাশে থেকে সহযোগীতা করেছি " ইনশাআল্লাহ" আগামীতেও "আল্লাহপাক" সামর্থ্য দিলে দুঃখী মানুষের জন্য কাজ করে যাবো। আশরাফুল আলম উজ্জল তার মায়ের আত্মার শান্তির জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।

খুলনা এর আরও খবর: