সাংবাদিক আব্দুল জব্বারকে প্রাণনাশের হুমকি অতঃপর ইমরানের নামে থানায় ডায়েরী

 প্রকাশ: ১১ অগাস্ট ২০২২, ০৩:১৫ পূর্বাহ্ন   |   খুলনা


আব্দুল জব্বার, যশোর জেলা ব‍্যুরো প্রধান।।


যশোরের ঝিকরগাছার তরুন সাংবাদিক আব্দুল জব্বার কে ঝিকরগাছা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক কতৃক তার প্রাণনাশের হুমকী পেয়ে ঝিকরগাছ থানায় সাধারন ডায়েরী অন্তভূক্ত করেন।


ভূক্তভোগী সাংবাদিক আব্দুল জব্বার জানান, ঝিকরগাছায় ইয়াবাসহ তার আপন ভাই আটকের  বিষয়ে (ঝিকরগাছার কাউরিয়ায় ৫পিছ ইয়াবাসহ আটক) শিরোনামে একটি ফেসবুক আইডি যার নাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর যশোর এই আইডি থেকে প্রকাশ হয়, আমি এটা আমার ফেসবুকে শেয়ার করি।


 তিনি ওই নিউজটি দেখে ইন্ডিয়া থেকে আমাকে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সেলিম রেজা ও ৮৬ যশোর-২ (ঝিকরগাছা-চৌগাছা) আসনের মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মেজার জেনারেল(অবঃ) অধ্যাপক ডাঃ মোঃ নাসির উদ্দিন এমপিসহ প্রথমে অকথ্য ভাষায় গালিগালাজসহ প্রাণনাশের হুমকি প্রদান করেন। যাহার অডিও ফোন রেকর্ডিং আমার সংরক্ষিত আছে। এই ঘটনায় আমি ও আমার পরিবার চরম নিরাপত্তাহীনতায় রয়েছি। ঘটনার বিবরন ঝিকরগাছা থানাধীন প্রশাসনকে অবহিত করি ও ভবিষ্যত নিরাপত্তার জন্য সাধারণ ডায়েরী অর্ন্তভূক্ত করি।


উল্লেখ্য আব্দুল জব্বার অনলাইন নিউজ পোর্টাল আলোচিত বার্তার যশোর জেলা ব্যুরো প্রধান ও কপোতাক্ষ নিউজের ষ্টাফ রিপোর্টার, হিসাবে দায়িত্ব রত আছেন।

খুলনা এর আরও খবর: