কয়রায় নবাগত ইউএনও কে ব্লাড ও ফুড ব্যাংকের অভিনন্দন

 প্রকাশ: ০৩ অক্টোবর ২০২২, ০৬:৪৭ অপরাহ্ন   |   খুলনা



মো: ইকবাল হোসেন, (কয়রা),খুলনা:

কয়রা উপজেলা নির্বাহী অফিসার জনাব মো: রোকনুজ্জামান কে ফুলেল শুভেচছা দিয়ে বরণ করে নিয়েছেন কয়রা ব্লাড ও ফুড ব্যাংক। রবিবার (২ অক্টোবর) নতুন কর্মস্থলে যোগদান উপলক্ষে স্বেচ্ছাসেবী সংগঠনটির এ প্রাণঢালা অভিনন্দন।

স্বাগত হে নবাগত অভিভাবক,
বিশ্ব ঐতিহ্যের সুন্দরবনের কোল ঘেষা কয়রা উপজেলার অভিভাবক হিসেবে আপনার আগমনে আপনাকে সু-স্বাগতম। আপনি আমাদের কাছে নতুন হলেও আপনার কৃতিত্ব ও কৃতী যতটুকু জেনেছি, আপনি অত্যন্ত মেধাবী, নিষ্ঠাবান, বিচক্ষণ, দক্ষ, দূরদর্শী, প্রজ্ঞাবান ও সৃজনশীল।
আপনার মতো একজন চৌকশ ও বিদগ্ধ কর্মকর্তার অভিভাবকত্বে প্রত্যন্ত এই জনপদে উন্নয়নের ধারা আরো গতিশীল হবে, ইনশাআল্লাহ।

হে অগ্রদূত,
আপনার মতো একজন অগ্রদূতকে পেয়ে আমরা উৎফুল্ল এবং আশাবাদী। আপনার কর্মের অগ্রগতিতে নতুনভাবে আরো উন্নত অবস্থানে এগিয়ে যাবে আমাদের এই প্রত্যন্ত জনপদ।

হে মহানুভব কর্মবীর,
আপনি কর্মে নিষ্ঠাবান, চেতনায় উদার, জ্ঞানে অনির্বাণ, মেধায় অনন্য আর মমতায় মহীয়ান। আমরা আশা করি আপনার কর্মের প্রজ্জ্বলিত শিখা সবার অন্তরে সৃষ্টি করবে সমুজ্জ্বল আলোক বর্তিকা। সেই আলোক বর্তিকায় আলোকিত হবো আমরা, আমাদের সমাজ এবং সর্বোপরি আমাদের সোনার বাংলা।

হে মহান প্রশাসক,
আমরা আশাবাদী, আপনার যোগ্য নেতৃত্ব আর অনন্য সাধারণ কর্ম কুশলতা দিয়ে আমাদের সমস্ত সীমাবদ্ধতাকে দক্ষতার নিটোল মুগ্ধতায় পরিণত করে এই উপজেলাকে করে তুলবেন আরও সমৃদ্ধশালী।

হে মানবতার সেবক,
আপনার মহানুভবতা ও আন্তরিকতায় বেঁচে থাকবে অসহায়, হতদরিদ্র, ছিন্নমূল, অভিভাবকহীন পথশিশু, মানসিক ও শারিরীক প্রতিবন্ধী। আপনার অভিভাবকত্বে আমরা যারা মানবতার কাজে নিয়োজিত, তাদের মধ্যে জেগে উঠবে আশার আলো। একজন মানবতার কর্মীর স্বরচিত কবিতার কিছু চরণ আপনার সমীপে নিবেদন,

“এ যে নবীনের আহ্বান, 
এ যে তারুণ্যের উল্লাসিত জয়গান
ভেসে যাক যত মরা, জরা, 
আর ঘুচে যাক যত ছন্দপতন।
গড়বে তারা নতুন পৃথিবী, নিয়ে নব উদ্দাম, নব উন্মাদনা
পথ দেখিয়েছে যত প্রবীণেরা আর মুক্তিযোদ্ধা ও বীরাঙ্গনা।
ভুলে গিয়ে আজ সব ভেদাভেদ জাতি বা ধর্ম ও বর্ণের
মানুষ কাঁদবে মানুষেরই তরে, পৃথিবীটা হবে সকলের।“

পরিশেষে, আপনার চলার পথ হোক নিষ্ঠায় নিবিড়, প্রজ্ঞায় প্রোজ্জ্বল, কীর্তিতে মহীয়ান, কর্মে বিরামহীন আর খ্যাতিতে কুসুম কোমল কোলাহলময়।

খুলনা এর আরও খবর: