মুকসুদপুর উপজেলা যুবলীগের সভাপতির আজ অপারেশন সকলের কাছে দোয়া চেয়েছেন

 প্রকাশ: ১৪ সেপ্টেম্বর ২০২১, ০১:৩২ অপরাহ্ন   |   মুকসুদপুর


মুকসুদপুর উপজেলা প্রতিনিধি,

 জহির হাসান টিটো মিয়া বর্তমান বানিজ্যিক রাজনীতির শ্রোতে গা না ভাসিয়ে, চাটুকারিতা তোষামোদির ধার না ধেরে নিজ যোগ্যতায়, শ্রমিক থেকে শ্রমিক নেতা, মুকসুদপুর ব্যবসায়ীদের নেতা (বাজার বনিক সমিতির সভাপতি) রাজপথে লড়ে মুকসুদপুর উপজেলা যুবলীগের ( সভাপতি) হয়েছেন। 


কিছু দিন হলো হার্টে ৬ টি ব্লক দেখা দিয়েছে। আজ ঢাকা ল্যাব এইড  হাসপাতালে তার অপারেশন হবে।

সকলের কাছে তার সহধর্মিনী খোরশেদা মল্লিক দোয়া চেয়েছেন। তিনি যেন পরিপূর্ণ সুস্থ হয়ে ফিরে এসে মেহনতি মানুষের অধিকার আদায়ের লড়াইয়ে আগের মতই শামিল হতে পারেন।


আলোচিত বার্তা কে তার সহধর্মিনী খোরশেদা মল্লিক জানান কিছু দিন আগে হতাট অসুস্থ হবার সাথে সাথেই ডাঃ মাহমুদুর রহমান (উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তার কাছে নিয়ে আসেন। তাতক্ষনিক ই,সি,জি করানো হয় এবং হার্ট এটাক করেছে বলে জানান ডাক্তার । 

তখনই তিনি নিজে সরকারি এম্বুলেন্স করে ফরিদপুর হার্ট ফাউন্ডেশন রেফার করেন। সেখানে কাবির মিয়া উপজেলা চেয়ারম্যান উপস্থিত ছিলেন। হার্ট ফাউন্ডেশন থেকে পরের দিন ঢাকা মিরপুর হার্ট ফাউন্ডেশন রেফার করেন। সেখানে ৩ দিন চিকিৎসার পর তাকে বাড়িতে নেওয়া হয়।

১১-০৯-২০২১ তারিখে আবার ঢাকা ল্যাব এইডে আনা হয়। সেখানে তিনি ভর্তি আছেন ৫ তলা ৫০৬ নাম্বার ক্যাবিনে। আজ বিকাল ৫ টায় ডঃ লুতফর রহমান তার ওপেন হার্ট সার্জারি করবেন। তিনি শারিরিক ও মানুষিক ভাবে সুস্থ আছেন। চিকিৎসাধীন অবস্থায় তার পরিবারের ৬ সদস্য সহ অন্যান্য সবাই  সময় পাশে আছেন। এবং তার পরিবার সকলের কাছে দোয়া চেয়েছেন।

মুকসুদপুর এর আরও খবর: