প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে ৫শ' গাছের চারা বিতরন করলেন কেন্দ্রীয় যুবলীগ নেতা নাজমুল হাসান

 প্রকাশ: ১৮ মে ২০২২, ০২:৩৩ পূর্বাহ্ন   |   রাজনীতি



মনা,বেনাপোল (যশোর) প্রতিনিধিঃ আ.লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত‍্যাবর্তন দিবস উপলক্ষে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস্ পরশ এবং সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খাঁন নিখিল এর নির্দেশনায় শার্শায় ৫'শতাধীক গাছের চারা বিতরন করা হয়। 


মঙ্গলবার (১৭ই মে) বিকালে শার্শা বাজার এলাকায় কেন্দ্রীয় যুবলীগের সদস্য নাজমুল হাসানের উদ্যোগে এ গাছের চারা বিতরন করা হয়। মালটা লেবু, কদবেল, আমগাছ, আমলকি, জামরুল, পেয়ারাসহ বিভিন্ন ধরনের ফলজ ও বনজ গাছের ৫'শতাধিক চারা বিতরন করা হয়।


চারা বিতরণ অনুষ্ঠানে শেখ হাসিনার প্রত্যাবর্তন দিবস উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়। উক্ত আলোচনা সভায়

শার্শা উপজেলা যুবলীগের সদস্য কাজী মালেকুজ্জামান সুজনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শার্শা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও নাভারণ ডিগ্রী কলেজ বিদ‍্যানুরাগী সদস্য শাহরিন আলম বাদল।


বিশেষ অতিথিগণের মধ্যে উপস্হিত ছিলেন, সাবেক ছাত্র নেতা হাজী বাবলু, নাভারণ ডিগ্রী কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ও শার্শা উপজেলা যুবলীগের সদস্য ফেরদ্দৌস চৌধুরী রাজু।


কেন্দ্রীয় যুবলীগ নেতা নাজমুল হাসান বলেন,"বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ’৭৫ পরবর্তী বাংলাদেশের হারানো গণতন্ত্র পুনরুদ্ধার করেছেন, তার নেতৃত্বে বাঙালি জাতি ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে এগিয়ে যাচ্ছে, ১৯৭৫ সালের ১৫ আগস্টের হত্যাকাণ্ডের পর শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন একটি যুগান্তকারী ও তাৎপর্যপূর্ণ ঘটনা, তিনি গত চার দশকের বেশি সময় আওয়ামী লীগকে নেতৃত্ব দিয়ে যাচ্ছেন।


এসময় অন্যান্যদের মধ্যে আরও উপস্হিত ছিলেন, শার্শা ইউপি সদস্য আলা উদ্দিন, যুবলীগ নেতা মফিজুর রহমান, কামরুজ্জামান কবির, ডায়মন্ড মন্ডল, আলী কদর, বিল্লা হোসেন ও কাজী হুমায়ুন কবির প্রমূখ।

রাজনীতি এর আরও খবর: