কাশিয়ানীতে মুক্তিযোদ্ধাদের আলোচনা ও সমাবেশ অনুষ্ঠিত

 প্রকাশ: ০৮ জুন ২০২২, ০৪:০৯ পূর্বাহ্ন   |   রাজনীতি





গোপালগঞ্জ জেলা প্রতিনিধি: 





গোপালগঞ্জ কাশিয়ানী উপজেলায় স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে মুক্তি যোদ্ধাদের সমন্বয়ে আলোচনা ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে

মঙ্গলবার ৭ইজুন সকাল ১১টায় উপজেলা অডিটরিয়াম হল রুমে প্রশাসনের আয়োজনে ‌মুক্তিযোদ্ধাদের এই আলোচনা ও সমাবেশ অনুষ্ঠিত হয়

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে দেশের সুর্য সন্তানদের সমন্বয়ে আলোচনা ও সমাবেশে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মেহেদী হাসান।


মুক্তিযোদ্ধাদের সমাবেশ ও আলোচনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধার জেলা কমান্ডার বদরুদ্দোজা বাদল,উপজেলা সমাজসেবা অফিসার এম এম ওয়াহিদুজ্জামান,মৎস্য কর্মকর্তা শাহাজাহান সিরাজ অপু, সোনালী ব্যাংকের ব্যবস্থাপক , উপজেলাপরিষদের চেয়ারম্যান সুব্রত ঠাকুর হিল্টূ, আওয়ামীলীগের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা মোঃ মোক্তার হোসেন, সাধারণ সম্পাদক কাজী জাহাঙ্গীর আলম। 


এ আলোচনায় উপস্থিত থেকে বক্তব্য দেন বীর মুক্তিযোদ্ধা নুরুল আমিন জুনু, মুক্তিযোদ্ধা কালিন কমান্ডার সুলতান আহমেদ খান, ডেপুটি কমান্ডার শওকত আলী,ইনায়েত হোসেন কমান্ডার সাবেক,সাবেক ডেপুটি কমান্ডার মোঃ সিদ্দিকুজ্জামান,পুইশুর ইউনিয়ন কমান্ডার আ: মোতালেব,নিজাম কান্দি ইউনিয়নের শহীদুল ইসলামসহ আরো অনেকে।

স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর এই সমাবেশে আবেগ আপ্লুত কন্ঠে বীর মুক্তিযোদ্ধারা মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা ভরে নির্বাহী কর্মকর্তা মেহেদী হাসানের কাছে তাদের প্রাণের আবেগ আকুতি জানান।

আলোচনা ও সমাবেশ শেষে মুক্তিযোদ্ধাদের আনন্দঘন পরিবেশে দেহতত্ব গান পরিবেশন করেন বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম কালু,ডাক্তার সোহানুর রহমান, গান ও বাঁশির সুরে মুক্তিযোদ্ধাদের মন জয় করে নেন আলোচনা ও সমাবেশের উদ্যোক্তা এবং সাংস্কৃতিক মনা উপজেলা নির্বাহী অফিসার মেহেদী হাসান ।

রাজনীতি এর আরও খবর: