হেফাজত ইসলামের আরও ২ নেতা গ্রেপ্তার।

 প্রকাশ: ২২ এপ্রিল ২০২১, ০৩:২৬ পূর্বাহ্ন   |   রাজনীতি


খুরশিদ আলম কাশেমী ও শারাফত হোসাইন

হেফাজতে ইসলামের আরো দুইজন শীর্ষস্থানীয় নেতাকে রাজধানীতে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ।

বুধবার বিকালে হেফাজতের কেন্দ্রীয় সহকারী মহাসচিব ও খেলাফত মজলিশের নায়েবে আমির মাওলানা খুরশিদ আলম কাশেমীকে এবং  ঢাকা মহানগরের নেতা ও খেলাফত মজলিশের যুগ্ন সাধারণ সম্পাদক মুফতি শারাফত হোসাইনকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ।

ঢাকা মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (মিডিয়া)

 ইফতেখায়রুল ইসলাম  বুধবার বিকালে গোয়েন্দা পুলিশের দুটি পৃথক দল তাদের গ্রেপ্তার করে।

তিনি জানান, গোয়েন্দা পুলিশের (ওয়ারি) একটি দল বিকালে খুরশিদ আলম কাশেমীকে মোহাম্মদপুর এলাকা থেকে এবং প্রায় একই সময় মিরপুর সেনপাড়া এলাকা থেকে শারাফত হোসাইনকে গোয়েন্দা পুলিশের (গুলশান) একটি দল গ্রেপ্তার করে।

তাদের বিরুদ্ধে ২০১৩ সালে শাপলা চত্বরে নাশকতায় এবং সম্প্রতি মতিঝিল এলাকায় নাশকতার ঘটনায় জড়িত থাকার প্রমাণ পাওয়ায় গ্রেপ্তার করা হয়েছে বলে জানান পুলিশ কর্মকর্তা ইফতেখায়রুল।

বুধবার ভোরে কওমী মাদ্রাসাভিত্তিক সংগঠনটির কেন্দ্রীয় কমিটির সহকারী মহাসচিব ও ঢাকা মহানগরের প্রচার সম্পাদক মাওলানা আতাউল্লাহ আমিনকে গ্রেপ্তার করে র‌্যাব।

রাজধানীর মোহাম্মদপুর থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে র‌্যাব সদরদপ্তরের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন জানিয়েছেন।মামুনুল হক গ্রেপ্তার 

হেফাজত নেতা আতাউল্লাহ আমিন গ্রেপ্তার  

এর আগে দলটির যুগ্ম মহাসচিব মামুনুল হককে রোববার গ্রেপ্তার করে পুলিশ। তাকে মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদ্রাসা থেকে গ্রেপ্তার করা হয়।

এছাড়া মঙ্গলবার দলটির ঢাকার নেতা কোরবান আলী কাসেমীকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ।

তিনি বাংলাদেশ খেলাফত মজলিসের যুগ্ম মহাসচিব কোরবান হেফাজতের ঢাকা মহানগর শাখার সহ-সভাপতির দায়িত্বে রয়েছেন।

রাজনীতি এর আরও খবর: