রাজশাহীতে র‍্যাবের অভিযানে হত্যা মামলার ০৫ জন আসামী গ্রেফতার

 প্রকাশ: ২১ ডিসেম্বর ২০২১, ০৮:১৫ অপরাহ্ন   |   রাজশাহী




লিয়াকত হোসেন রাজশাহীঃ রাজশাহীতে র‍্যাবের কমান্ডার মেজর মোঃ নাজমুস শাকিব এবং স্কোয়াড কমান্ডার ফ্লাইট লেঃ মারুফ হোসেন খান এর নেতৃত্বে র‍্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি আভিযানিক দল গত ১৯ ডিসেম্বর রবিবার ০৬.৫০ মিনিটের সময় রাজশাহী চারঘাট উপজেলার জিকরাতে অপারেশন পরিচালনা করে মোঃ শিলন মিয়ার (৩৫) হত্যাকারী ১। মোঃ জুয়েল রানা (৩০), পিতা-মোঃ মহসীন, ২। মোঃ হাসান আলী (২০), মোঃ আলতাফ মিয়া, ৩। মোঃ জনি হোসেন (২১), পিতা-মোঃ জমিন উদ্দিন, ৪। মোঃ রাসেল মিয়া (২২), মোঃ আঃ রহমান, জিকরা জরদার পাড়াদেরকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছে থেকে ০১ টি চাইনিজ কুড়াল, ২। ০২ টি হাসুয়া উদ্ধার করা হয়।



উল্লেখ্য, গত ১৯ ডিসেম্বর রবিবার আনুমানিক ০৩.৩০ মিনিটের সময় রাজশাহী জেলার চারঘাট থানার জিকরীতে দেশীয় অস্ত্রসহ ০৫ জন ব্যক্তি কুড়াল ও হাসুয়া দিয়ে আক্রমণ করে।


উক্ত মারামারীর ঘটনায় মোঃ শিলন মিয়া (৩৫) গুরুতর আহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মারা যায়।


এ বিষয়ে় র‍্যাব-৫, সিপিএসসি টিম তাৎক্ষণিক ভাবে নিজস্ব গোয়েন্দাদের সহায়তায় ০৪ জনকে গ্রেফতার করতে সক্ষম হয় এবং একই সাথে চারঘাট থানা পুলিশ অপর আসামী মোঃ সম্রাট (২৪), পিতা-নকিব মিয়া, সাং-জিকরী জরদার পাড়া, থানা-চারঘাট, জেলা-রাজশাহী‘কে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীরা এই হত্যা কান্ডের সাথে তাদের সম্পৃক্ততা স্বীকার করে।