রাজশাহী মোহনপুরে এইচএসসি ফলপ্রাপ্ত শিক্ষার্থীকে কুপিয়ে জখম

 প্রকাশ: ১৩ ফেব্রুয়ারী ২০২২, ০২:০৭ পূর্বাহ্ন   |   রাজশাহী



নিজস্ব প্রতিবেদকঃ রাজশাহীর মোহনপুরে হত্যার উদ্দেশ্যে এইচএসসি ফলাফল প্রাপ্ত এক শিক্ষার্থীকে কুপিয়ে জখম করা হয়েছে। তাকে মুমুর্ষ অবস্থায় রামেক এ ভর্তি করা হয়েছে। 


ঘটনাটি ঘটেছে ১২ ফেব্রুয়ারি শনিবার সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার জাহানাবাদ ইউনিয়নের নোনাভিটা গ্রামে।


মোহনপুর থানা পুলিশ ও স্থানীয়দের মাধ্যমে জানা গেছে, নোনাভিটা গ্রামের মৃত মোজাম্মেলের ছেলে জুলকার স্বপ্নে দেখে তার মৃত বাবা তার স্বপ্নে বলেছে চারজনকে হত্যা করলে তার সকল বাঁধা দূর হবে এবং জীবনে উন্নতি করতে পারবে। অদ্ভুত এ স্বপ্নকে বাস্তবেরুপ দিতে প্রতিবেশি জাহিদ হাসানকে টিভির রিমোট ঠিক করে দেওয়ার অজুহাতে জাহিদকে তার ঘরে নিয়ে গিয়ে ধারালো অস্ত্র দিয়ে মাথায় কয়েকটি কোপ দিলে সে চিৎকার করে ঘরের মধ্য থেকে দৌড় দিলে বাড়ির উঠানে লুটিয়ে পড়ে।



জাহিদের চিৎকার শুনে স্থানীয়রা এসে তাকে মুমূর্ষ অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করেন। সেখানে তার সংকটাপন্ন অবস্থায় চিকিৎসা চলছে। এ সুযোগে জুলকার বাড়ি থেকে পালিয়ে যায়। পালানোর সময় সে চিৎকার করে তার স্বপ্নের কথা বলে। তার অদ্ভুত চিন্তা আর বাজে কথায় অতিষ্ঠ হয়ে তার স্ত্রী বাড়ি ছেড়ে বাবার বাড়িতে চলে যান। 



এবিষয়ে মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাঃ তৌহিদুল ইসলাম বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। আসামী জুলকারকে গ্রেপ্তার করতে মোহনপুর থানা পুলিশের বিভিন্ন জায়গায় অভিযান চলছে। বর্তমানে জাহিদের শারিরীক অবস্থা সংকট মুক্ত বলে জানান তিনি।