বর্তমান সময়ে লা লীগার দর্শক বাড়াচ্ছে পোস্টার বয় ভিনিসিয়াস ।

 প্রকাশ: ০৫ ডিসেম্বর ২০২১, ১১:২৩ পূর্বাহ্ন   |   খেলাধুলা


স্টাফ রিপোর্টার আউয়াল ফকিরঃ

 একটা সময় লা লীগা ছিলো তারার মেলা।  বিশেষ করে গত দশকে বিশ্ব ফুটবলের তিন সুপারস্টার (মেসি,রোনালদো, নেইমার) মাতিয়ে রেখেছিলো । আস্তে আস্তে তারা  তিনজনই এই লীগ ছেড়েছে, চিরপ্রতিদ্বন্দ্বী দুই দল বার্সেলোনা, রিয়াল মাদ্রিদের শক্তি ক্ষয় হয়েছে, পাশাপাশি কমেছে লা লীগার জনপ্রিয়তাও। রিয়াল মাদ্রিদ, বার্সেলোনা দুই দলই ভবিষ্যতের জন্য দল গোছাতে যখন ব্যস্ত তখন আচমকা যেন লা লীগার পোস্টারবয় হয়ে উঠছেন ভিনিসিয়াস। 


কথাটা শুনে হয়তো বাড়াবাড়ি মনে হতে পারে।  কিন্তু লা লীগার অফিশিয়াল ফেসবুক  পেইজ চেক করতে পারেন।  অন্য যেকোনো সময়ের চেয়ে লা লীগা কর্তৃপক্ষ ভিনিকে হাইলাইট করছে বেশি,ভিনিকে নিয়ে পোস্ট হচ্ছেও বেশি ।  মেসি,রামোসের বিদায়ের পর একটা নতুন শুরুর খোজে ছিলো লা লীগা।  এল ক্লাসিকোর আগে হঠাৎই ভিনি বনাম ফাতি দ্বৈরথের উন্মেষ ঘটায়।  এরপর ফাতি আবারও ইনজুরির মায়াজালে আটকে গেলে ভিনির উপরই যেন সব লাইমলাইট ফেলে লা লীগা। 


রিয়াল মাদ্রিদে ভিনি যে একাই ভালো করছে এমনটা নয়।  বেঞ্জেমা,কর্তোয়া, ক্রুসরা রিয়ালের ধারাবাহিক পারফর্মার।  কিন্তু তাদেরকে একপাশে সরিয়ে ভিনিকেই কেন লাইমলাইটে এনেছে লা লীগা কর্তৃপক্ষ, বুঝতে পাচ্ছেন তো? তাদের লম্বা সময়ের জন্য একটা নতুন তারকা দরকার ছিলো। লাতিন আমেরিকার স্কিলফুল প্লেয়ারদের চাহিদা বিশ্বব্যাপী, ভিনির জন্য ব্রাজিল কেন্দ্রিক মার্কেটটা ওরা ধরতে চায় ।  অবস্থাদৃষ্টে মনে হচ্ছে, ব্রাজিল ও মাদ্রিদ ফ্যানদের চেয়ে লা লীগা কর্তৃপক্ষের কাছে ভিনির ক্রেজ অনেক বেশি

খেলাধুলা এর আরও খবর: