তাড়াশে প্রতিবন্ধী শিশুদের সুবর্ণ নাগরিক কার্ডের জন্য ক্যাম্পেইন

 প্রকাশ: ২৭ মার্চ ২০২৪, ১০:০৭ অপরাহ্ন   |   সারাদেশ





সিরাজগঞ্জ প্রতিনিধি : সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার সমাজসেবা কার্যালয় চত্বরে প্রকল্পের তালিকাভূক্ত ১৫টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪৫জন প্রতিবন্ধী শিশুদের সুবর্ণ নাগরিক কার্ডের জন্য ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়। আজ বুধবার উপজেলা চত্বরে অনুষ্ঠিত উক্ত ক্যাম্পেইন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তাড়াশ উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মো: মনিরুজ্জামান মনি। এ সময় আরও উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ জেলা সমাজসেবা কার্যালয় এর উপপরিচালক

 তৌহিদুল ইসলাম। এ ক্যাম্পেইন-এ সভাপতিত্ব করেন, তাড়াশ উপজেলা সমাজসেবা অফিসার একেএম মনিরুজ্জামান,অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন খাঁন, মহিলা ভাইস চেয়ারম্যান মরজিনা ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ফরহাদ লতিফ, উপজেলা শিক্ষা কর্মকর্তা মো: মুসাব্বির হোসেন খান, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো: মনোয়ার হোসেন, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা আশরাফ আলী, সরকারি ও বেসরকাররি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সাংবাদিক এবং দাতা সংস্থার প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।


সাইটসেভার্স এর সহযোগিতায় এবং গণ উন্নয়ন কেন্দ্র (GUK)-এর বাস্তবায়নে তাড়াশ উপজেলায় প্রতিবন্ধী শিক্ষার্থী ও ওপিডি সংগঠনের সক্ষমতা এবং দক্ষতা উন্নয়নে কাজ করে আসছে।

সারাদেশ এর আরও খবর: