সৈয়দপুরে ছাত্রলীগ নেতা সজিবের ঈদ উপহার বিতরণ।

 প্রকাশ: ১০ এপ্রিল ২০২৪, ১২:০৭ পূর্বাহ্ন   |   সারাদেশ



স্টাফ রিপোর্টার,সৈয়দপুর উপজেলা 


পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে 

বাংলাদেশ ছাত্রলীগ সৈয়দপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক এস এম সাদেকুর রহমান সজিবের উদ্যোগে নিম্ন আয়ের মানুষদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

আজ মঙ্গলবার (০৯ এপ্রিল) বিকাল চারটায় কলিম মোড়ে স্থানীয় ছাত্রলীগ অফিস ও পথচারীদের মাঝে ওই ঈদ উপহার বিতরণ করেন তিনি।

এ সময় শতাধিক গরীব মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী (লুঙ্গি, শাড়ি, পাঞ্জাবি,থ্রি পিস,পোলাও চাল,চিনি,সেমাই,দুধ পাউডার ) বিতরণ করা হয়।ঈদ উপহার পেয়ে মো. আক্তার হোসেন নামের এক ব্যক্তি বলেন, ঈদে তো পরিবারের মানুষের জন্য কেনাকাটা করার পরে নিজের জন্য আর সেরকম কিছু করা হয় না। ছোট ভাইয়েরা ঈদের উপহার দেওয়ায় এবার নিজেও ঈদে নতুন কাপড় পড়তে পারবো।

এ বিষয়ে সৈয়দপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম সাদেকুর রহমান সজিব বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী আমরা এই ঈদে সুবিধাবঞ্চিত মানুষদের পাশে থাকার চেষ্টা করেছি। সামনেও আমি এই ভালো কাজগুলো অব্যাহত রাখবো।প্রসঙ্গত গত শীতে শীতবস্ত্র বিতরণ, এতিম বাচ্চাদের মাঝে খাদ্য বিতরণ ও জামাকাপড় বিতরণ, ধর্মীয় উৎসবে কাপড় বিতরণ ও করোনা কালিন সময়ে জনসচেতনতা তৈরি ও খাদ্য বিতরণ করেন এই ছাত্রলীগ নেতা।এসময় উপস্থিত ছিলেন সোহাগ হোসেন যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দপুর উপজেলা ছাত্রলীগ 

নাঈম ইসলাম যুগ্ন আহ্বায়ক কাশীরাম বেলপুকুর ইউনিয়ন ছাত্রলীগ 

সোহেল রানা সহ-সভাপতি কামারপুকুর ইউনিয়ন ছাত্রলীগ। ফয়সাল, সারোয়ার, ইমন, রতন,নীরব ব্যাপারী সৈয়দপুর উপজেলা ছাত্রলীগ নেতা।