প্রধান শিক্ষকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ছাত্র-শিক্ষকদের মানববন্ধন

 প্রকাশ: ১০ ডিসেম্বর ২০২১, ০৫:২৫ অপরাহ্ন   |   শিক্ষা




মোরশেদ আলম সোনাইমুড়ী (নোয়াখালী) প্রতিনিধিঃ নোয়াখালী সোনাইমুড়ী উপজেলার হনুফা খাতুন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল্লাহ আল-মামুন এর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে স্কুলের শিক্ষক ও শিক্ষার্থীরা। 


শুক্রবার সকাল ১০ টায় উপজেলার চাষীরহাট ইউনিয়নের ভূঁইয়ার বাজার হনুফা খাতুন উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত মানববন্ধন বক্তব্য রাখেন স্কুল, শিক্ষার্থী ও এলাকার বিশিষ্টজনেরা। এসময় বক্তারা বলেন," পূর্বপরিকল্পিত ভাবে এলাকার শীর্ষ সন্ত্রাসী ও ইয়াকুব হত্যা মামলার প্রধান আসমী ওমর ফারুক ওরফে কোপা ফারুকের নেতৃত্বে একদল সন্ত্রাসী আবদুল্লাহ আল মামুন স্যারের উপর স্বশস্ত্র হামলা চালায়, সন্ত্রাসীরা হাতুড়ি, রামদাসহ দেশীয় অশ্র দিয়ে ওনার হাত পা এবং শরীরের বিভিন্ন অঙ্গে নির্মম ভাবে আঘাত কর,আমরা ছাত্র-শিক্ষক সমাজ এমন জঘন্যতম হামলার তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি, পাশাপাশি সন্ত্রাসীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি"


উল্লেখ্য, গত ৩ ডিসেম্বর ২০২১ রাত অনুমান ০৯:৩০ মিনিটে প্রধান শিক্ষক আব্দুল্লাহ আল-মামুন তার নিজ গ্রাম মনোহরগঞ্জ উপজেলার কেয়ারী গ্রামের পঞ্চগ্রাম উচ্চ বিদ্যালয় ও কলেজ সংলগ্ন দোকান থেকে বাড়ী ফেরার পথে, পূর্ব থেকে ওত পেতে থাকা এলাকার শীর্ষ সন্ত্রাসী ও ইয়াকুব হত্যা মামলার প্রধান আসমী ওমর ফারুক ওরফে কোপা ফারুকের নেতৃত্বে একদল সন্ত্রাসী আবদুল্লাহ আল মামুন স্যারের উপর স্বশস্ত্র হামলা চালায়। সন্ত্রাসীরা হাতুড়ি, রামদাসহ দেশীয় অশ্র দিয়ে তার হাত পা এবং শরীরের বিভিন্ন অঙ্গে আঘাত কর। আর্তচিৎকারে দোকানে থাকা লোকজন বের হয়ে আসলে সন্ত্রাসীরা তার ২টি মোবাইলসহ পকেটে থাকা নগদ ১০,০০০ টাকা নিয়ে চলে যায়। পরে চিৎকার শুনে আশপাশের লোকজন ছুটে আসলে মুমূর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতলে ভর্তি করায়। এর পর আশঙ্কিত অবস্থা দেখা দিলে তাকে ঢাকার একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করায় বলে জানা যায়।

শিক্ষা এর আরও খবর: