নেত্রীর ভালবাসার ভুবনে খুঁজে পেলাম বেঁচে থাকার অক্সিজেন: শাবান মাহমুদ

 প্রকাশ: ২১ মে ২০২০, ০১:৫০ অপরাহ্ন   |   সোস্যাল মিডিয়া


মহামারী করোনাকালে সাংবাদিকদের পাশে দাঁড়ানোর জন্য প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব ও সিনিয়র সাংবাদিক শাবান মাহমুদ। স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো;


“মাননীয় প্রধানমন্ত্রী অাপনাকে কৃতজ্ঞতা না জানালে অামরা যে অকৃতজ্ঞ হয়ে যাই। অাশির দশক থেকেই অাপনি সাংবাদিকদের অভিভাবক হিসেবে অামাদের সাহসী অনুপ্রেরণা অার পথ চলার শক্তি।



 


আপনি মমতাময়ী মায়ের মতোই আমাদের পাশে সবসময় যেনো আশীর্বাদের ছায়া। কী বলে যে ধন্যবাদ জানাবো বিশ্ব মানবতার নেত্রী, প্রিয় প্রধানমন্ত্রী অাপনাকে? ধন্যবাদ কিংবা কৃতজ্ঞতা কেবল সৌজন্যতার মধ্যে অাপনাকে সীমাবদ্ধ রাখা যায় না, অাপনি হলেন অাকাশের ধ্রুব তারা। আপনি আধারের যাত্রীদের কাছে অালোর মশাল।


মাননীয় প্রধানমন্ত্রী করোনা পরিস্থিতিতে অসহায় সাংবাদিকদের সাহায্যে অাপনার সহযোগিতা চেয়েছি, সন্দেহবাদীদের ধারণা ছিলো এ যাত্রায় হয়তো সাংবাদিকরা বঞ্চিত হবে, কিন্তু অাপনার প্রতি অামার বিশ্বাস ছিলো প্রবল। কারণ অামি ছাত্র জীবনেই দীক্ষা নিয়েছি বঙ্গবন্ধুর অাদর্শের রাজনীতিতে।


আমি জানি শেখ হাসিনা কেবল একজন প্রধানমন্ত্রীই নন, তিনি বঙ্গবন্ধুর কন্যা। বঙ্গবন্ধুর কন্যা মানবতার গানে সাড়া দিবে না তা হতে পারে না।


প্রিয় প্রধানমন্ত্রী অাপনি যে চরম সংকটে অামাদের অাবেদনে সাড়া দিয়ে সাংবাদিকদের অার্থিক অনুদান দিলেন তার জন্য অামরা কেবল অাপনার কাছে ঋণেই অাবদ্ধ নই বরং অামরা যেনো খুঁজে পেলাম একজন মমতাময়ী নেত্রীর ভালবাসার ভুবনে মুমূর্ষু অবস্থায় বেঁচে থাকার অফুরন্ত অক্সিজেন।


প্রিয় প্রধানমন্ত্রী অনেক অনেক কৃতজ্ঞতা.”

সোস্যাল মিডিয়া এর আরও খবর: