আগৈলঝাড়ায় পাষণ্ড স্বামীর হাতে নিহত হলো স্ত্রী। তিন ঘণ্টার মধ্যে গ্রেপ্তার ঘাতক স্বামী।

 প্রকাশ: ২১ জানুয়ারী ২০২২, ০১:৫৩ পূর্বাহ্ন   |   আইন-বিচার



মনজুর লিটন বরিশাল জেলা প্রতিনিধি


গৌরনদী গোপালগঞ্জ মহাসড়কের আগৈলঝাড়া বাইপাস ব্রিজের পাশে রাশিদা বেগম (৩৫) নামে এক মহিলার লাশ উদ্ধার করেছে আগৈলঝাড়া থানা পুলিশ। জানা যায় গতকাল ১৯/০১/২০২২ বুধবার আগৈলঝাড়া থানা পুলিশ সংবাদ পেয়ে লাশটি উদ্ধার করেন। এরপর লাশ সনাক্ত করে জানা যায় উক্ত মহিলার নাম রাশিদা বেগম তার বাবার বাড়ি আগৈলঝাড়া থানার নগরবাড়ি গ্রামে। তার পিতার নাম মৃত করিম শাহ। তার স্বামীর নাম তামিম সেখ।

লাশ উদ্ধারের তিন ঘন্টার মধ্যেই গোপালগঞ্জ সদর থেকে ঘাতক স্বামী তামিম সেখ (৪২)কে গ্রেপ্তার করেছে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার ব্যাপারে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে ঘাতক তামিম।এ ব্যাপারে আগৈলঝাড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। মামলা নং ০৮ -২০/০১/২০২২(ধারা ৩০২/২০১/৩৪)। মামলাটির তদন্তকারী কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক মোহাম্মদ আলী হোসেন।

মামলা সূত্রে জানা যায় আগৈলঝাড়ার নিকটবর্তী নগরবাড়ী গ্রামের মৃত করিম শাহর কন্যা রাশিদা বেগম এর সাথে গোপালগঞ্জ সদর এর বেদগ্রাম নিবাসী আনোয়ার শেখের ছেলে তামিম সেখের সাথে ২ বছর পূর্বে বিবাহ হয়। তাদের দশ মাসের একটি শিশু সন্তান রয়েছে। দীর্ঘদিন যাবৎ দাম্পত্য জীবনে কলহ চলছিল । এ নিয়ে বরিশাল বিজ্ঞ ম্যাজিস্ট্রেটের আদালতে একটি মামলা করেন রাশিদা বেগম।গ্রেপ্তারকৃত ঘাতক তামিমের স্বীকারোক্তিতে জানায় এরই ধারাবাহিকতায় গতকাল ১৯/০১/২০২২ বুধবার  তার স্ত্রী রাশিদা কে ফোন করে গোপালগঞ্জ যেতে বলে। রাশিদা তার শিশু সন্তানসহ গোপালগঞ্জ সদর দেখা করতে গেলে আবাসিক হোটেল*গিনি* এর ১০৭ কক্ষে তামিম স্ত্রী রাশিদা ও শিশু সন্তান তমিম রাত ৮ ঘটিকা পর্যন্ত অবস্থান করেন। সেখানে তাদের রাতের খাবার শেষে তামিমের পূর্বপরিকল্পনা অনুযায়ী তাঁর ঘনিষ্ঠ বন্ধু রুবেল  একটি মাহেন্দ্র ভাড়া করেন। উক্ত মাহেন্দ্রযোগে আগৈলঝাড়ার উদ্দেশ্যে রওনা হয়

 পথিমধ্যে তামিম ও রুবেল হাতুড়ি দ্বারা আঘাত করে হত্যা নিশ্চিত করে। এরপর লাশ  আগৈলঝাড়া বাইপাস ব্রিজের পাশে ফেলে রাখে। এবং শিশু সন্তান টি ৫০০ গজ দূরে আগৈলঝাড়া মুক্তিযোদ্ধা কমপ্লেক্স এর পাশে ফেলে রেখে গোপালগঞ্জের উদ্দেশ্যে পালিয়ে যায়।এলাকাবাসী লাশ দেখে আগৈলঝাড়া থানাকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে।লাশ ময়না তদন্তের জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আইন-বিচার এর আরও খবর: