রাজশাহী মোহনপুরে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

 প্রকাশ: ১৭ অক্টোবর ২০২০, ১০:৫০ অপরাহ্ন   |   রাজধানী


লিয়াকত, হোসেন রাজশাহী ব্যুরোঃ আজ শনিবার  বেলা ১০.০০ টায় নারী  ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে জনসচেতনতা তৈরির লক্ষ্যে রাজশাহীর মোহনপুর সরকারি উচ্চ বিদ্যালয়ের হল রুমে মোহনপুর থানাধীন বাকশিমইল ইউনিয়ন পরিষদ ও কেশরহাট পৌরসভা এলাকার বিটের আয়োজনে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী সমাবেশের অনুষ্ঠিত হয়। 


এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী রেঞ্জের মাননীয় ডি আই জি জনাব মো: আব্দুল বাতেন বিপিএম, পিপিএম স্যার। সবাপতিত্ব করেন রাজশাহীর সম্মানিত পুলিশ সুপার জনাব এ বি এম মাসুদ হোসেন বিপিএম (বার) স্যার।

সমাবেশে সংশ্লিষ্ট বিট এলাকার স্থানীয় নেতৃবৃন্দ, উল্লেখযোগ্য  সংখ্যক নারী,  শিক্ষক, মসজিদের ইমামসহ সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করেন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,দেশের সামাজিক শৃঙ্খলা এবং জনগণের শান্তি ও নিরাপত্তা বিধানকল্পে ধর্ষণ, নারী ও শিশু নির্যাতনের প্রতিটি ঘটনায় অপরাধীকে আইনের আওতায় আনার লক্ষ্যে পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন করছে পুলিশ। তিনি সবাইকে ধর্ষণ ও নারী  নির্যাতনের বিরুদ্ধে সামাজিক সচেতনতা গড়ে তোলার  আহ্বান জানান। উল্লেখ্য, সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি মেনে রাজশাহীর আটটি থানার মোট  ৮৮ টি বিটে একযোগে একই সময়ে আজ শনিবার সকাল দশটায় ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়।

রাজধানী এর আরও খবর: