নাটোরের বড়াইগ্রামকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং

 প্রকাশ: ২১ মার্চ ২০২৩, ১০:১২ পূর্বাহ্ন   |   সারাদেশ




জাহিদ হাসান 

নাটোর প্রতিনিধি


 মুজিববর্ষ উপলক্ষে প্রধান মন্ত্রী শেখ হাসিনা কর্তৃক আশ্রয়ন-২ প্রকল্পের মাধ্যমে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে চতুর্থ পর্যায়ে জমি ও গৃহ হস্তান্তর এবং সমগ্র উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে প্রেস ব্রিফিং করা হয়েছে।

সোমবার (২০ মার্চ) সকাল ১০ টায় উপজেলা কনফারেন্স রুমে ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের সাথে এই প্রেস ব্রিফিং করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসাঃ মারিয়াম খাতুন।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুর রাজ্জাক ও উপজেলায় কর্মরত ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

উল্লেখ্য আগামী‌ বুধবার (২২ মার্চ) সকাল ১০ টায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান মন্ত্রী শেখ হাসিনার উপহার স্বরূপ সারা দেশের ন্যায় বড়াইগ্রাম উপজেলার ৬৪৫জন উপকার ভোগীদের মধ্যে চতুর্থ ধাপে জমিসহ গৃহ হস্তান্তর করা হবে । সেই সাথে তিনি আরো বলেন, এসব ঘরে পানি বিদ্যুৎ সহ অন্যান্য আরো সুবিধার ব্যবস্থা থাকবে। জেলার ৭টি উপজেলার মধ্যে তিনটি উপজেলাকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কর্তৃক ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষণা করা হবে বলে এ প্রেস ব্রিফিংয়ে জানানো হয়েছে।এ ছাড়া ২০২৪ সালে খ তপশিল ভূক্ত যাদের জমি আছে ঘর নাই তাদেরকেও এর আওতায় আনা হবে বলে তিনি জানান।

সারাদেশ এর আরও খবর: