ঝিকরগাছায় বিরোধ মেটাতে গিয়ে ইউপি সদস্যসহ ৩ জন আহত

 প্রকাশ: ২৮ জুন ২০২২, ০৬:৩১ অপরাহ্ন   |   অপরাধ




মনা,বেনাপোল (যশোর) প্রতিনিধিঃ যশোরের ঝিকরগাছা সদর ইউনিয়নের শ্রীরামপুর গ্রামে দুপক্ষের মধ্যে বিরোধ মেটাতে গিয়ে আহত হয়েছেন স্হানীয় ইউপি সদস্য সহ তিনজন। 


আহত ইউপি সদস্য গোলাম কিবরিয়া সুমন জানান, রবিবার ২৬ জুন সন্ধ্যায় শ্রীরামপুর বাজারের জুতা ব্যবসায়ী শহিদের সাথে একই গ্রামের রফিকের সাথে কথা কাটাকটির এক পর্যায়ে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় আমি বাজারেই ছিলাম। মারামারির কথা শুনে আমি যেয়ে উভয় পক্ষকে শান্ত করার চেষ্টা করছিলাম। এমন সময় একই গ্রামের আঃ মজিদের ছেলে রাজীব, হারুন, সুজন সহ আরও কয়েকজন পরিকল্পিত ভাবে আমার উপর আক্রমণ করে। রাজীব লোহার পাইপ দিয়ে আমার মাথায় আঘাত করলে মাথা ফেটে যায়। আঘাত পেয়ে আমি মাটিতে লুটিয়ে পড়লে রাজীবের ভাই হারুন সহ অন্যরা আমাকে লাথি এবং ঘুষি মারতে থাকে। 


এদিকে ইউপি সদস্যকে ঠেকাতে গিয়ে রাজিবের লোহার পাইপের আঘাতে আহত হন রুবেল নামে আর একজন। এসময় স্হানীয় জনতা ক্ষেপে গিয়ে হারুনকে ধরে গণপিটুনি দেন আর রাজীব সেখান থেকে কৌশলে পালিয়ে যায়। 


আহতদের ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে ইউ পি সদস্য সুমনের মাথায় ৯ টি সেলাই দিয়ে ভর্তি করা হয়েছে। আহত রুবেলের চোখের কোনে দুটি সেলাই আর প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। 


এ বিষয়ে ঝিকরগাছা থানার ডিউটি অফিসার এসআই মোল্লা হাফিজ জানান, ঘটনার পরপরই এসআই মেজবাহুর রহমান এবং এস আই আমিরের নেতৃত্বে একটি টিম ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে। এ ঘটনায় শ্রীরামপুর বাজারের দোকানপাট সব বন্ধ হয়ে যায়। এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।

অপরাধ এর আরও খবর: