নীলফামারীতে ৯৭ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

 প্রকাশ: ২৮ জুন ২০২২, ০৯:১১ অপরাহ্ন   |   অপরাধ




নুরল আমিন রংপুর ব্যুরোঃ


র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) প্রতিষ্ঠাকালীন থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‍্যাব নিয়মিত অস্ত্রধারী সন্ত্রাসী, সংঘবন্ধ অপরাধী, মাদক, ছিনতাইকারী, ডাকাতসহ নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠনের বিরুদ্ধে ব্যাপক অভিযান চালিয়ে আসছে।


এরই ধারাবাহিকতায় র‍্যাব-১৩, ক্রাইম প্রিভেনশন কোম্পানী-২, নীলফামারীর একটি আভিযানিক দল ২৮ জুন, ২০২২ খ্রিঃ বেলা অনুমান ১১.৩০ ঘটিকায় দিনাজপুর জেলার খানসামা থানাধীন ১নং আলোকঝাড়ী ইউনিয়নে মাদক অভিযান পরিচালনা করে ৯৭ পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী ১) শ্রী অপু রায় (২২), পিং- মৃত যাদব রায়, সাং- ফরিদাবাদ সরকারপাড়া, থানা- খানসামা, জেলা- দিনাজপুর, বর্তমানে সাং- হরিনারায়নপুর, থানা ও জেলা- ঠাকুরগাও, ২) শ্রী কৃষ্ণ দত্ত (২৫), পিং- শ্রী করুণা চন্দ্র দত্ত, সাং- হরিনারায়নপুর, থানা ও জেলা- ঠাকুরগাও-দ্বয়কে গ্রেফতার করে।


 প্রাথমিক জিজ্ঞাসাবাদে, আটককৃত মাদক ব্যবসায়ীদ্বয় দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। তাদের সাথে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে। ধৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে দিনাজপুর জেলার খানসামা থানায় র‍্যাব বাদী হয়ে একটি মাদক মামলা রুজু করেছে এবং আসামীদ্বয়কে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

অপরাধ এর আরও খবর: