বেনাপোলে কাস্টমস কর্মকর্তা হত্যা প্রচেষ্টার ৩দিনেও আটক হয়নি আসামীরা - কাস্টমস গেইটে মানববন্ধন

 প্রকাশ: ১১ জুন ২০২৪, ১০:৩২ পূর্বাহ্ন   |   সারাদেশ



মনা, নিজস্ব প্রতিনিধিঃ

গত তিন দিনেও আটক হয়নি কাস্টমস কর্মকর্তা রাফিউল হত্যা প্রচেষ্টার আসামীরা। এঘটনায় ক্ষোভে ফুঁঁসে উঠেছেন রাফীউলের সহকর্মীরা। গত ৮ জুন বেনাপোল পোর্ট থানায় কাস্টমসের পক্ষ থেকে অজ্ঞাত পরিচয় দুইজনকে আসামি করে মামলা করা হলেও কোন আসামীকে আটক করতে পারেনি পোর্ট থানা পুলিশ।


এদিকে এ ঘটনার প্রতিবাদে সোমবার (১০ জুন) বিকেল সাড়ে ৩ টায় কাস্টমস হাউজের গেইটে যৌথ মানব বন্ধন কর্মসূচি পালিত হয়। মানব বন্ধন কর্মসূচীতে অংশ নেন বেনাপোল কাস্টমস হাউজে কর্মরত সকল কর্মকর্তা-কর্মচারিরা।


মানব বন্ধন শেষে এক সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন বাকাএভ এর কার্যকরী সভাপতি রাজস্ব কর্মকর্তা মিজানুর রহমান, বেনাপোল ইউনিটের সভাপতি রাজস্ব কর্মকর্তা সেলিম ভুঁইয়া, সাধারন সম্পাদক হৃদয় সাহা। সমাবেশে বক্তারা হুশিয়ারী উচ্চারণ করে বলেন, ৪৮ ঘন্টার মধ্যে আসামীদের আটক করা না হলে বৃহত্তর কর্মসুচি দেয়া হবে। সমাবেশে আরও বক্তব্য রাখেন রাজস্ব কর্মকর্তা রেজাউল করিম, জাহিদুর রহমান,আব্দুল আজিজ আব্দুস সামাদ প্রমুখ।


এ ঘটনায় তীব্র ক্ষোভ এবং নিন্দা জানিয়েছে বাকাএভ এর কেন্দ্রীয় মহসচিব রাজস্ব কর্মকর্তা মুজিবুর রহমান। তিনি বলেন, পুলিশের নির্লিপ্ততা আমাদেরকে হতাশ করেছে। আমরা অবিলম্বে হত্যা প্রচেষ্টার সাথে জড়িতদের আটক করে যথাযথ শাস্তির দাবি জানাচ্ছি। তিনি সোমবার সকালে বেনাপোল পৌঁছে মারাত্মক জখম সহকারী রাজস্ব কর্মকর্তা রাফীউলের বাসায় যান এবং শারিরীক অবস্থার খোঁজ খবর নেন।


উল্লেখ্য বেনাপাল কাস্টমস হাউসে কর্মরত সহকারী রাজস্ব কর্মকর্তা রাফীউল ইসলামকে গত ৭ জুন রাতে বেনাপোলের পাঁচুয়ার বাওড় নামক স্থানে ঘুরতে যাওয়ার সময় কুপিয়ে গুরুতর জখম করে দুর্বৃওরা। পুলিশ এ ঘটনায় এখনো কাউকে আটক করতে পারেনি।

সারাদেশ এর আরও খবর: